সাব্বির নাসির ও সম্পা বিশ্বাসের কণ্ঠে ‘হারমোনি বাজাও’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২৮ মে ২০২২

গেল ঈদের আগে প্রকাশ পায় জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও সারেগামাপা’-খ্যাত কলকাতার গায়িকা সম্পা
বিশ্বাসের গান ‘চান রাতে’। গানটি প্রকাশের পর খুবই অল্প সময়ে শ্রোতাদের কাছ থেকে বেশ সাড়া পান তারা। এবার নতুন গান নিয়ে হাজির হলেন এই জুটি।

সাব্বির নাসির ও সম্পা বিশ্বাসের এবারের গানের শিরোনাম ‘হারমোনি বাজাও’। গানের কথা, সুর ও সংগীতায়োজন করেছেন প্লাবন কোরেশী।

নতুন গানটি নিয়ে গায়ক সাব্বির নাসির বলেন, ‘প্লাবন দার সাথে আমাদের এই জুটির তৃতীয় গান এটি। এই গানে প্লাবন কোরেশী নিজে হারমোনিয়াম বাজিয়েছেন। মিক্স মাস্টারিং করেছেন সালমান জাইম। এই গানের ভিডিওটি পরিচালনা করেছেন প্রীতুল এবং ভিডিও সম্পাদনা করেছেন ইভান।

আশা করি, নতুন এ গানটি শ্রোতাদের শুনতে ভালো লাগবে। আর যারা বাংলা ফোক গানের ভক্ত, যারা ফোক বা লোক গান পছন্দ করেন এবং এই জুটিকে যারা পছন্দ করেন তাদের এই গান ভালো লাগবে বলে আশা করছি।’

সম্পা বিশ্বাস বলেন, ‘দর্শক শ্রোতাদের মধ্যে এরইমধ্যে পৌঁছে গেছে সাব্বির দা এবং আমার নতুন গান ‘হারমোনি বাজাও’। আমাদের একসাথে কাজ করা এটা পঞ্চম গান। প্লাবন দার কথা না বললেই না। উনার কথা, সুর ও কম্পোজিশনে আমি ও সাব্বির দা নতুন এ গানটি করার চেষ্টা করেছি। আশা করি, নতুন এ গানটিও ‘বিনোদিনী রাই’ গানের মত ভালোবাসা পাবে।

নতুন এ গানের পুরো টিমকে শুভেচ্ছা জানাচ্ছি।’

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]