ঈদের পর মুক্তি পাবে তারকাবহুল সিনেমা ‘হাওয়া’

মইনুল ইসলাম
মইনুল ইসলাম মইনুল ইসলাম , বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ৩০ মে ২০২২

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। সিনেমাটি দর্শক কোরবানি ঈদের পর প্রেক্ষাগৃহে দেখতে পাবেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন পরিচালক।

তিনি বলেন, “আমাদের ‘হাওয়া’ সিনেমাটা কোরবানি ঈদের পরপরই প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে। সেই সময় ধরে সব রকমের কাজ চলছে। আমরা এ সপ্তাহের মধ্যে সেন্সর বোর্ডে জমা দেবো সিনেমাটি।”

কয়েকদিন আগেই সিনেমার পোস্টার প্রকাশ করা হয়েছে। ব্যতিক্রমী পোস্টারটি বেশ মনে ধরেছে সিনেমাপ্রেমীদের। প্রশংসা করেছেন অনেকে।

সিনেমাটি নিয়ে মেজবাউর রহমান সুমন আরও বলেন, ‘হাওয়া’ একটি গভীর সমুদ্রের গল্প। সম্পর্ক, প্রতিশোধ ও মৃত্যুকে উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমাটি। সমুদ্রপাড়ের নয়, গভীর সমুদ্রের গল্প এটি।

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোস প্রমুখ।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন। সিনেমাটি চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনায় সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

এলএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।