আবারও কলকাতার সিনেমায় মাহতিম শাকিবের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৩ পিএম, ১৯ জুন ২০২২

একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম সাকিব। তবে কাভার গানের পাশাপাশি মৌলিক গান প্রকাশ করেও আলোচিত হয়েছেন তিনি। ২০২১ সালে কলকাতার ‘প্রেম টেম’ নামের চলচ্চিত্রে ‘তাকে অল্প কাছে ডাকছি’ গানটি গেয়ে বেশ প্রশংসিত হন মাহতিম।

সেই ধারাবাহিকতায় আবারও ‘কুলের আচার’ নামে একটি সিনেমায় ‘ভুল করেছে ভুল’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম। ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের এই সিনেমার গানটি ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। এতে মাহতিমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার মধুবন্তী বাগচী। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন প্রসেনের দলবল।

গানটি প্রসঙ্গে মাহতিম বলেন, ‘এর কথা ও সুর দারুণ, পাশাপাশি এর সংগীতায়োজন চমৎকার। যা গানটি করার প্রেরণা যুগিয়েছে। মধুবন্তী বাগচীর সঙ্গে গানটি করতে পেরে খুবই ভালো লাগছে। এটি শ্রোতাদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস। ’

‘কুলের আচার’ পারিবারিক সিনেমা। যেখানে দুজনের মর্মস্পর্শী উপাখ্যান তুলে ধরা হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। সুদীপ দাস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ১৫ জুলাই।

এমআই/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]