সবাইকে কেন ‘চাপ’ খেতে বলছেন ওমর সানি?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ০২ জুলাই ২০২২

জীবনের সমুদ্রে চাপ নামের ঢেউয়ের কোনো অভাব নেই। সবাই কমবেশি নানামাত্রিক চাপের মুখে থাকেন। কেউ চাপ সামলে উঠতে পারেন, কেউ বা না পেরে হতাশায় ডুবে যান। এদিকে চিত্রনায়ক ওমর সানি কি না, চাপ খেয়ে ফেলার পরামর্শ দিচ্ছেন!

কিন্তু কেন? ঘটনা কোনো সিনেমাটিক নয়। তবে একটি রেস্তোরাঁর প্রচার হিসেবে প্রচারটি সিনেমাটিক বটে।

ওমর সানির ছেলে ফারদিন সম্প্রতি একটি রেস্তেরাঁ চালু করেছেন। এর নাম ‘চাপ ওয়ালা’। তারই প্রচারে ওমর সানি বলছেন, ‘চাপ সামলায়ে কি করবেন? এবার খেয়ে দেখেন’। মূলত এ স্লোগান নিয়েই যাত্রা শুরু করেছে ওমর সানি-মৌসুমী দম্পতির সন্তান ফারদিন এহসানের রেস্তোরাঁ ‘চাপ ওয়ালা’।

গত ১ জুলাই রাজধানীর গুলশানের ১০৪ লেক ভিউ হাউসে রেস্তোরাঁটি উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে ওমর সানী-মৌসুমী ছাড়াও চলচ্চিত্রের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফারদিন তার নতুন ব্যবসা নিয়ে বলেন, ‘উত্তরা, বনানী, গুলশানে আমাদের যে রেস্তোরাঁগুলো আছে সেগুলোতে শুধু বিদেশি খাবার পাওয়া যায়। আমি বাংলাদেশের নাগরিক, তাই বাঙালি খাবার নিয়ে কিছু একটা করার তাড়না কাজ করছিল। এ কারণেই এই রেস্তোরাঁটি চালু করছি।’

তিনি জানান, পুরান ঢাকার চাপ পাওয়া যাবে এই রেস্তোরাঁয়। সঙ্গে থাকবে লুচি, আলুর দম। প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার রাখবেন বলে জানান ফারদিন। এ দিকে রোস্তোরাঁটি বিকেল তিনটা থেকে রাত একটা পর্যন্ত খোলা থাকবে।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।