জয়ের জন্মদিনে শাকিব-অপুর আবেগঘন স্ট্যাটাস

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

ঢালিউডের শীর্ষ দুই তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়। বাবা-মা সূত্রে সে পেয়েছে তারকাখ্যাতি। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আব্রামের জন্মদিন। ২০১৬ সালের এ দিনে কলকাতার একটি হাসপাতালে জন্ম এ স্টারকিডের। ছেলের জন্মদিনে বাবা-মা দুজনেই বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

ছেলেকে লাল রঙের সাইকেল কিনে দিয়েছেন শাকিব খান। আব্রাম যখন সাইকেলে চড়ে বসল, তখন উচ্ছ্বসিত বাবা ছবি তুললেন। ওই ছবি ফেসবুকে পোস্ট করেই শাকিব লিখেছেন কিছু আবেগঘন কথা।

স্ট্যাটাসে শাকিব খান লিখেছেন , আমার ছোট্ট আব্রাম তার জীবনে নতুন বছরে পা রাখলো। প্রতিনিয়ত খেয়াল করছি জীবনের প্রতিটি ক্ষেত্রে তুমি মানুষের মতো মানুষ হতে এগিয়ে যাচ্ছ। হয়তো একটা সময় গিয়ে বুঝবে- তোমার বাবা আছে বলেই জীবন এতো সুন্দর। বাবারা কখনো শো-অফ করে না, তারা দেখিয়ে দেয়! তোমার প্রতি আমার স্নেহ, আদর, দোয়া ও মঙ্গলকর দায়িত্ব সারাজীবন থাকবে। শুভ জন্মদিন রাজকুমার।

এদিকে অপু বিশ্বাস আব্রামের জন্মের পর ধারণ করা একটি ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, এই দিনে তুমি জন্ম নিয়েছিলে, আমার কোল আলো করে এসেছ। অনেক আশীর্বাদ তোমার জন্য বাবা। আরও বড় হও, মানুষের মতো মানুষ হও। দিদার চাওয়া-পাওয়া, তোমার পরিবারের চাওয়া-পাওয়া পূর্ণ করো। অনেক আশীর্বাদ তোমার জন্য, অনেক বড় হও, ভালো থেক। শুভ জন্মদিন।

শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনেই খবরটি গোপন রাখেন। ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শিশু আব্রামকে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের গোপনীয়তা প্রকাশ্যে আসে। ওই ঘটনার কিছুদিন পরই বিচ্ছেদের আবেদন করেন শাকিব। সেটা কার্যকর হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি।

এমআই/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।