একসঙ্গে নতুন ফ্ল্যাটে উঠবেন হৃতিক-সাবা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০০ পিএম, ২১ নভেম্বর ২০২২

বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদের মধ্যে প্রেম নিয়ে চলতি বছরের শুরু থেকেই বলিউড পাড়ায় গুঞ্জনের বাতাস বইছে। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সাবার সঙ্গে ছবি পোস্ট করে তাদের সম্পর্কের সিলমোহর মারেন হৃতিক রোশন।

আর এবার বলিউডের এই লাভ বার্ডস একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে জানা গেছে। হৃতিক রোশন মুম্বাইয়ের ‘মান্নাত’ বিল্ডিংয়ে ৩৮ হাজার স্কয়ার ফিটের দুটি ফ্লোর কিনেছেন। আর এখানেই লিভ-ইন সম্পর্কের জীবন শুরু করতে যাচ্ছেন হৃতিক-সাবা।‘মান্নাত’ এর ১৫ ও ১৬ তলায় অবস্থিত এই ডুপ্লেক্স কিনতে হৃতিক ব্যয় করেছেন ১০০ কোটি রুপি।

জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লেক্স ফ্ল্যাটে বর্তমানে সাজ-সজ্জার কাজ চলছে। তবে কবে তারা গৃহপ্রবেশ করবেন সেই বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। ২০১৪ সালে সুজানা খানের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক। এরপর অনেকের সঙ্গেই বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত এই নায়কের প্রেমের গুঞ্জন ছড়ায়।

jagonews24

তবে চলতি বছরের জানুয়ারি মাস থেকে হৃতিককে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে। সাবা আজাদ পেশায় একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। বেশ কিছু শর্ট ফিল্মেও অভিনয় করেছেন সাবা। এছাড়া থিয়েটারে পরিচালনার কাজও করেছেন। গানের জগতেও ভালো পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর।

সাবা এর আগে অভিনেতা নাসিরউদ্দিন শাহের ছেলে ইমাদ শাহের সঙ্গে লিভ টুগেদার সম্পর্কে ছিলেন। কয়েক বছর আগে সেই সম্পর্ক ভেঙে যায়। তারা উভয়ই বর্তমানে তাদের নিজ নিজ কাজের দিকটাকে ফোকাস করতে ব্যস্ত।

সাবা যখন ‘রকেট বয়েজ সিজন-২’ এবং ফ্রন্ট পেজে সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, অন্যদিকে হৃতিক রোশন ও আসামে ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম হিসেবে চিহ্নিত ফাইটার সিনেমার শুটিং করে তারা ব্যস্ত সময় পার করছেন। একসঙ্গে নতুন বাড়িতে উঠবেন হৃতিক রোশন ও সাবা আজাদ।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।