নতুন বছরে দীপ্ত টিভিতে সেতুর ‘জবা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ০১ জানুয়ারি ২০২৩

অভিনেত্রী রেজমিন সেতু। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। নতুন বছরের প্রথম দিন থেকেই টিভির পর্দায় দেখা যাবে তাকে। আজ রোববার (১ জানুয়ারি) থেকে নিয়মিত দীপ্ত টিভির নতুন ধারাবাহিক নাটক ‘জবা’ প্রচার হবে। এই নাটকে নতুন রূপে দেখা যাবে রেজমিন সেতুকে।

দীপ্ত টিভির নতুন ধারাবাহিক ‘জবা’র চিত্রনাট্য লিখেছেন ফাহমিদুর রহমান, সংলাপ কলিন রড্রিক এবং চিত্রনাট্য সম্পাদনায় আছেন নাসিমুল হাসান। নাটকটির নির্দেশনা দিয়েছেন আশিস্ রায়।

jagonews24

ধারাবাহিক নাটক সম্পর্কে রেজমিন সেতু জাগো নিউজকে বলেন, প্রায় ৭০০ জনের মধ্য থেকে আমাকে ‘জবা’র জন্য সিলেক্ট করা হয়েছে। অনেক ভালো টিম। কাজ করে অনেক নতুন কিছু শিখছি। যেহেতু নাটকের গল্পটা আমাকে ঘিরেই, তাই আমাকে অনেক শ্রম দিতে হয়েছে, কষ্ট করতে হয়েছে চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আশা করছি, দর্শকদের পছন্দ হবে।

jagonews24

নাটকের গল্পে দেখা যাবে, মোহনপুর গ্রামের সবাই একটা বিষয়ে পরিষ্কার, বয়স যাই হোক জবার মধ্যে আসলে একটা দুরন্ত শিশুই লুকিয়ে আছে। এই সে খোলা মাঠে...তো এই ফসলের ক্ষেতে, কখনও কাকতাড়ুয়া সেজে... আবার কখনো কানে শাপলা গুঁজে রঙিন ঘুড়ি উড়িয়ে তার উত্তাল বিচরণ গ্রামজুড়ে। ফুলের নামে নাম হলে কী হবে, সবাই ডাকে তাকে জ্বিনে ধরা জবা বলে। গাছের সাথেও নাকি কথা বলতে পারে সে। একদিন উচ্ছ্বাস সেই জবার প্রেমে পড়ে যায় পুরান ঢাকার মিঠু। স্বভাবে মিঠু নম্র-ভদ্র হলে কী হবে, তার মা বিলকিস বেগমের যে ভীষণ মেজাজ। তালুকদার বাড়িতে পান থেকে চুন খসতে পারে না বিলকিস বেগমের অনুমতি ছাড়া। বাড়ির সবচেয়ে ছোট ছেলে মিঠুর জন্য বিলকিস চেয়েছিলেন নিখুঁত এক সংসারী মেয়ে। কিন্তু মিঠুর মন রাখতে বাড়িতে বৌ করে আনতে হয় গ্রামের চঞ্চল জবাকে। বিলকিস নিজের মতো করে জবাকে গড়ে নিতে পারবে? নাকি উল্টো জবা-ই যেন বদলে দিতে থাকে তার পুরো সংসারকে।

jagonews24

এতে আরও অভিনয় করেছেন সোহান খান, শিল্পী সরকার অপু, শাহ আলম দুলাল, আইনুন পুতুল, সায়েম সামাদ, নুর এ আলম নয়ন, নরেশ ভূঁইয়া প্রমুখ। ধারাবাহিকটির লাইন প্রোডিওসার হিসেবে আছেন জাহিদুল ইসলাম জাহিদ, প্রধান চিত্রগ্রাহক সবুজ হাওলাদার এবং চিত্র সম্পাদক মুক্তাদির রহমান তুষার।

জানা গেছে, ‘জবা’ নাটকটি প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচার হবে। তার পাশাপাশি দেখা ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে এবং দীপ্ত ইউটিউব চ্যানেলে।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।