ইনসাফ বারাকাহ হাসপাতালে বিশেষ ছাড় পাবেন অভিনয়শিল্পীরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৩ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সঙ্গে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মধ্যে স্বাস্থ্যসেবা বিষয়ক একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ৭ ফেব্রুয়ারি রাজধানীর নিকেতনে অভিনয়শিল্পী সংঘের অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তি স্বাক্ষর করেন হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেনের পক্ষে জেনারেল ম্যানেজার (অ্যাকাউন্স এন্ড ফাইনান্স) মো. মোজাফফর হাসান খান মজলিস, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাফিজুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (বিপণন ও মিডিয়া) এইচ এম দুলাল।

অন্যদিকে অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, আইন এবং কল্যাণ বিষয়ক সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর তারা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ সদস্য ও তাদের পরিবারবর্গ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্য সেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন বলে নিশ্চিত করেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম।

আহসান হাবিব নাসিম বলেন, আমরা সবাই মিলে চেষ্টা করছি সবার পাশে থাকতে। সেইভাবে কাজ করছি সবাই মিলেমিশে। তার ধারাবাহিকতায় ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের সঙ্গে ৭ ফেব্রুয়ারি একটা চুক্তি করেছি।

চুক্তিতে স্বাক্ষরের সময় অভিনয়শিল্পী সংঘের প্রচার সম্পাদক প্রাণ রায়, নূরে আলম নয়ন অর্থ সম্পাদক, কার্যনির্বাহী সদস্য, হিমি হাফিজ, সুচনা সিকদার, অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর, ওয়াহিদ ইকবাল মার্শাল, ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের, সিনিয়র এক্সিকিউটিভ (কর্পোরেট) মো. হিরো মিয়াসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।