লাখ টাকা অনুদান পেলো হিরো আলম ফাউন্ডেশন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩
ছবি: সংগৃহীত

মানবতার সেবায় নিজ নামে ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সেই ফাউন্ডেশনে এক লাখ টাকা সহযোগিতা করেছে খান ডটকম ওভারসিজ লিমিটেডের এমডি কাশেম খান।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে মুঠোফোনে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে হিরো আলম বলেন, আমার ফাউন্ডেশনে প্রথমবারের মতো এক লাখ টাকা অনুদান পেয়েছি। অনুদান দিয়েছেন ডটকম ওভারসিজ লিমিটেডের এমডি কাশেম খান। আমি চির কৃতজ্ঞ সবাই আমার পাশে দাঁড়াচ্ছে। আমিও সবার পাশে দাঁড়াতে চাই সবাইকে নিয়ে।

আরও পড়ুন: এবার নিজের নামে ফাউন্ডেশন খুলবো: হিরো আলম

তিনি বলেন, আমি দেশ এবং দেশের বাইরের সবাইকে নিয়ে হিরো আলম ফাউন্ডেশন একটা কমিটি গঠন করবো। সেই কমিটি ৬৪ জেলার কমিটি গঠন করে দেবে ফাউন্ডেশনের। স্বচ্ছ জবাবদিহিতা থাকবে। কেউ যেন বলতে না পারে গরিব অসহায়ের টাকা মেরে খেয়েছি।

হিরো আলম বলেন, হবিগঞ্জ থেকে উপহার হিসেবে পাওয়া সেই গাড়িটি অ্যাম্বুলেন্সে রূপান্তর হচ্ছে বগুড়ার একটি ওয়ার্কশপে। আমি সেখানেই যাচ্ছি। আশা করছি শিগগির গাড়িটি মানুষের সেবায় রাস্তায় নামবে।

এমআই/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।