অর্থহীন ছাড়লেন শিশির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৩ এএম, ০৭ মার্চ ২০২৩

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড দল অর্থহীন থেকে সরে যাচ্ছেন শিশির আহমেদ৷ ২০০৩ সাল থেকে দলটির হয়ে লিড গিটার ও কিবোর্ড বাজিয়ে ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

শিশিরের ব্যান্ড দল ছেড়ে দেওয়া নিয়ে অর্থহীনের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়েছে। সেখানে বলা হয়েছে, শিশির আর অর্থহীনের হয়ে বাজাবেন না। গেলো ৩ মার্চ থেকে আলাদা হয়ে গেছেন তিনি।

অর্থহীনের অফিশিয়াল পেজ থেকে সোমবার (৬ মার্চ) রাত ১১টার দিকে একটি পোস্ট করা হয়। যেখানে বেজবাবা সুমনের সঙ্গে একটি ছবি দিয়ে দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে তাকে ধন্যবাদ জানানো হয়। শুভকামনা জানানো হয় তার ভবিষ্যৎ পদক্ষেপ।

jagonews24

স্ট্যাটাসের শুরুতেই লেখা থাকে, ২০০৩ সালে অর্থহীনের চতুর্থ অ্যালবাম ‘ধ্রুবক’ বের হয়েছিল। এ অ্যালবামে অর্থহীনের লাইনআপে একটা পরিবর্তন আসে। পিকলুর পাশাপাশি শিশির আহমেদ গিটারিস্ট এবং কিবোর্ডিস্ট হিসেবে নিযুক্ত হয়। অর্থহীনের ২৫ বছরের যাত্রায় শিশির মিশে আছে প্রায় ২০ বছর ধরে। এই দীর্ঘ যাত্রার সমাপ্তি ঘটল এ মাসের ৩ তারিখ।

আরও লেখা হয়েছে, অত্যন্ত দুঃখের সাথে খুব অসম্ভব রকমের এই খবরটা আপনাদের সবাইকে দিতে হচ্ছে আজ! আমাদের শিশির ব্যাক্তিগত কারণে ব্যান্ড ত্যাগ করেছে সেদিন। শিশিরের জন্য অনেক অনেক শুভকামনা রইলো। তার কাছ থেকে আরও অনেক অসম্ভব সুন্দর গানের অপেক্ষায় থাকলাম আমরা সবাই।

অর্থহীনের স্ট্যাটাসের কিছু সময় পর শিশির তার নিজের ভেরিফাইড পেজ থেকে স্ট্যাটাস দেন। যেখানে দীর্ঘ ২০ বছরের যাত্রার কথা তুলে ধরে আবেগঘন কিছু কথা জানান। স্ট্যাটাসের শুরুতেই তিনি লেখেন, 'আপনারা জেনে হয়তো কষ্ট পাবেন যেভাবে আমার লাগছে। দীর্ঘ ২০ বছরের যাত্রা অর্থহীনের সাথে আমার এখানেই শেষ। অর্থহীনের সাথে যুক্ত নেই আর এই চিন্তাই আমাকে অনেক কষ্ট দিচ্ছে। সুমন ভাইকে ধন্যবাদ আমাকে ছোট ভাইয়ের মতো এত বছর আগলে রাখার জন্য। তাকে ছাড়া হয়তো এতদূর আসা সম্ভব হতো না। শুভকামনা রইলো মার্ক, মহান, টিটু ভাই এবং সকল ম্যানেজমেন্ট টিমের জন্য।

jagonews24

এরপর সবসময় অর্থহীনের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তিনি আরও লেখেন, আমি সবসময় অর্থহীনের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। অর্থহীন এবং অর্থহীনের সব অদ্ভুত দলের কাছে আমি অনেক কৃতজ্ঞ থাকব কেননা আপনাদের ছাড়া আমি এতদূর আসতে পারতাম না। আমার সকল ব্যান্ড মেম্বারের প্রতি রইলো অনেক শুভকামনা। আপনাদের সবার জন্য অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। সবাই দোয়া করবেন আমার জন্য।

এর আগে ২০১৫ সালে অর্থহীন ছেড়ে দেন রিফ আল হাসান রাফা। এবার শিশির ছেড়ে দেওয়ায় অর্থহীন দলে দল নেতা সুমন ছাড়া দুজন রয়েছেন। ড্রামে মার্ক ডন আর লিড গিটারে রয়েছেন মহান ফাহিম।

এমআই/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।