বাসায় ফিরছেন অগ্নিদগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৮ মার্চ ২০২৩

ছোটপর্দার অভিনেত্রী শারমিন আঁখি। শুটিংয়ে অগ্নিদগ্ধ হয়েছিলেন তিনি। এখন তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তাই দুই মাস পর আজ (২৮ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন থেকে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী।

এ তথ্য জাগো নিউজকে জানিয়েছেন অভিনেত্রীর স্বামী নির্মাতা রাহাত কবির। তিনি বলেন, আল্লাহর রহমতে আগের চেয়ে এখন অনেকটা ভালো আছে আঁখি। এখন বিছানা থেকে উঠতে পারছে, ঠিকমতো খেতে পারছে। অনেকটাই ভালো বোধ করছে। তাই ডাক্তাররা বাসায় নেওয়ার জন্য ছুটি দিয়েছেন।

রাহাত কবির আরও বলেন, বাসায় ফিরতে পারলেও আঁখির আরও ৬ থেকে ৯ মাস চিকিৎসা চলবে। সবাই আঁখির জন্য দোয়া করবেন।

গত ২৮ জানুয়ারি মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন এই অভিনেত্রী। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছিল।

আরও পড়ুন: শুটিংয়ে শর্টসার্কিটে দগ্ধ হয়েছেন অভিনেত্রী শারমিন আঁখি

এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।