নাচতে গিয়ে ভিকির মঞ্চে ‘পড়ে’ যাওয়া ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ২৯ মে ২০২৩

এবারের আইফা ২০২৩-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে আবু ধাবিতে। ২৭ মে রাতে জমকালো অনুষ্ঠান হয়েছে সেখানে। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভিকি কৌশল ও বলিউড শাহেন শাহ অভিষেক বচ্চন। উপস্থিত ছিলেন বলিউডের অন্য একাধিক তারকা। অনুষ্ঠানে গিয়েছিলেন ভিকির পরের সিনেমা ‘জরা হটকে জরা বচকে’-র নায়িকা সারা আলি খান।

২৮ মে স্টেজে ওঠেন ভিকি, সেই সময় ভিকি ও সারার সঙ্গে ছিলেন রাখি সাওয়ান্ত। মঞ্চে তখন চলছে ভিকির স্ত্রী ক্যাটরিনা কাইফের সুপারহিট গান ‘শিলা কি জওয়ানি’। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে সেই গানে নাচছেন ভিকি, সারা ও রাখি। সেখানেই নাচতে নাচতে রাখির সঙ্গে ধাক্কা লেগে প্রায় পড়েই গেলেন ভিকি কৌশল। ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এর খবরে এমনটাই জানা গেছে।

আরও পড়ুন: বাদশাহ শাহরুখে মুগ্ধ হলেন প্রধানমন্ত্রী মোদী 

সারা ও রাখি ভিকির এমন পড়ে যাওয়া দেখে প্রায় হতবাক হয়ে যান। কোনো মতে একেবারে উল্টে না পড়ে নিজেকে সামলে নেন ভিকি। আইফা পুরস্কারের জমজমাট অনুষ্ঠানের জন্য় প্রায় পুরো বলিউড উড়ে গিয়েছে আবু ধাবিতে। সেখানে গিয়েই সালমান খানের সঙ্গে বিতর্কে জড়ানোর কথা শোনা যায় ভিকির।

অনুষ্ঠানেরই এক ভিডিওতে দেখা যায়, নিরাপত্তারক্ষীদের সঙ্গে সালমান অনুষ্ঠানের দিকে এগিয়ে আসছেন। সালমানকে দেখতে পেয়ে শুভেচ্ছা বিনিময়ের জন্য ভাইজানের দিকে এগিয়ে যান ভিকি। আর তখনই সালমানের নিরাপত্তারক্ষীরা রীতিমতো হাত দিয়ে সরিয়ে দেন ভিকিকে। সালামানের চোখে মুখেও ভিকিকে দেখে বিরক্তির ছাপ স্পষ্ট। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা বলেন, ক্যাটরিনা কাইফকে বিয়ে করার জন্যই ভিকির এমন হাল। ক্যাটের স্বামী বলেই ভিকির সঙ্গে সলমানের এমন আচরণ। তবে এসব যে একেবারে ভুল বোঝাবুঝি তা স্পষ্টই মিডিয়াকে জানিয়ে দিয়েছেন ভিকি।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।