জেমসের গান শুনতে লস অ্যাঞ্জেলেসে শ্রোতাদের ঢল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৯ মে ২০২৩
ছবি: তপন দেবনাথ

নগর বাউল খ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস ২৮ মে গানে গানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস মাতিয়েছেন। তার গান শুনতে আসা শ্রোতাদের ঢল নামে। সেখানে প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত এক অনুষ্ঠানে গান গাইতে তিনি ২৭ মে পৌঁছান। রোববার লস অ্যাঞ্জেলেসের স্থানীয় সময় রাত ১০টায় মিনি বাংলাদেশ নামক স্থানের ভার্জিল মিডল স্কুল প্রাঙ্গণে এ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

লস অ্যাঞ্জেলেস থেকে লেখক ও সাংবাদিক তপন দেবনাথ জাগো নিউজকে বলেন, লস অ্যাঞ্জেলেসের আগে কোনো গানের অনুষ্ঠানে এত দর্শক শ্রোতার সমাগম হয়নি। অনুষ্ঠান শুরুর কয়েক ঘণ্টা আগে থেকেই গান শুনতে আসা শ্রোতাদের ঢল নামে।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস মাতাবেন জেমস 

লেখক ও সাংবাদিক তপন দেবনাথ আরও বলেন, আমাদের প্রবাসীদের আয়োজিত এক অনুষ্ঠানে দেশের খ্যাতিমান সংগীতশিল্পী এখানে গাইতে এসেছেন। ‘বাংলাদেশ মেলা’ নামক এ অনুষ্ঠানে আনন্দ বিনোদনের জন্য বাংলাদেশ থেকে আসা অসংখ্য প্রবাসী এতে অংশ নিয়েছেন। জনপ্রিয় শিল্পী জেমসের গান আমাদের বেশ আনন্দ দিয়েছে। অ্যাঞ্জেলেসের কনসার্ট শেষ করে তিনি নিউইয়র্কে যাবেন। সেখানে আরও কয়েকটি অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন।

jagonews24

আগামী ৩ ও ৪ জুন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য আরও কয়েক কনসার্টে গান গাইবেন জেমস। যুক্তরাষ্ট্রে গান গাওয়া প্রসঙ্গে দেশ ছাড়ার আগে জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন সংবাদমাধ্যমে বলেন, নির্ধারিত কনসার্টের চেয়ে সংখ্যাটা আরও বাড়বে, কারণ এর মধ্যে নতুন অনেক আয়োজকই আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আমরা পুরো ব্যান্ড দলই একমাস দেশটিতে থাকবো।

আরও পড়ুন: চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’

গত ঈদে প্রকাশিত হয়েছে জেমসের নতুন গান ‘সবই ভুল’। এটির যৌথভাবে কথা লিখেছেন জেমস ও বিশু শিকদার। গানের সুরও করেছেন তিনি নিজেই। গানটি একটি ইউটিউব চ্যানেল মুক্তি পায়। এটি প্রকাশের পর সবার কাছ থেকে ব্যাপক প্রশংসিত হয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।