ঢাকা-১৭ উপ-নির্বাচন

অভিযোগ জানাতে ইসিতে যাবেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২৩ জুলাই ২০২৩

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে অনিয়ম হয়েছে- এমন অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে (ইসি) লিখিত আবেদন দিতে যাবেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। রোববার (২৩ জুলাই) দুপুর ১২টার দিকে ইসিতে যাবেন তিনি।

বিষয়টি জানিয়ে হিরো আলম বলেন, ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে যে অনিয়ম হয়েছে তার লিখিত অভিযোগ করবো আজ। তার পাশাপাশি এই নির্বাচনের ফল বাতিল এবং সেখানে পুনর্নির্বাচনের দাবি জানাবো।

আরও পড়ুন>>> ভোটকেন্দ্রে হিরো আলমকে ধাওয়া

হিরো আলমের দাবি, নির্বাচন সুষ্ঠু হয়নি। অনেক কারচুপি হয়েছে। আওয়ামী লীগের প্রার্থীর লোকজন ভোটকেন্দ্রের বাইরে এক হাজার টাকায় এক একটি ভোট কিনেছেন। একজন নারী ভোটারকে দিয়ে ৪০টি ভোট দেওয়ানো হয়েছে। ১২-১৩ বছরের ছেলে-মেয়েদের ভোটকেন্দ্রে ঢুকিয়ে ভোট দেওয়ানো হয়েছে। যারা ভোট দিয়েছেন তাদের অনেকের নাম-ঠিকানা ভোটার তালিকায় ছিল না। এসবের ভিডিও ফুটেজ আমার কাছে আছে। আমি নির্বাচন কমিশনে গিয়ে ভোটের ফল বাতিল চাইব এবং পুনরায় নির্বাচন আয়োজনের জন্য আবেদন করব।

আরও পড়ুন>>> হিরো আলমের ওপর হামলা: অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে মামলা

গত ১৭ জুলাই গুলশান-বনানী ও ক্যান্টনমেন্ট এলাকা নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

এমআই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।