অরুণা বিশ্বাসের ‘অসম্ভব’ মুক্তি পাবে ৩ নভেম্বর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ২৫ অক্টোবর ২০২৩

আগামী ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে অরুণা বিশ্বাস পরিচালিত প্রথম সিনেমা ‘অসম্ভব’। মুক্তিকে সামনে রেখে চলছে সিনেমাটির প্রচারণা। বিজয়া দশমীর দিনে ঢাকেশ্বরী মন্দিরে হাজির হয়েছিলেন সিনেমার নির্মাতা ও কলাকুশলীরা। সেখানে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার জন্য আহ্ববান জানান নির্মাতা ও অভিনেত্রী অরুণা বিশ্বাস।

যাত্রাশিল্প ও যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি ‘অসম্ভব’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, সোহানা সাবা, গাজী আবদুন নূর, স্বাগতা, শাহেদ, শতাব্দী ওয়াদুদ, অরুনা বিশ্বাসের মা জ্যোৎস্না বিশ্বাসসহ অনেকেই।

সিনেমা প্রসঙ্গে অরুণা বিশ্বাস বলেন, ‘আমি চেষ্টা করেছি যাত্রাশিল্প ও যাত্রাশিল্পীদের নিয়ে একটা গল্প বলতে, যা অনেক দিনের স্বপ্ন ছিল। সেই স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে। আরও ভালো লাগছে এজন্য যে সাধারণ খুব কম কাজ হয়েছে এমন একটি বিষয় সিনেমার জন্য বেছে নিতে পেরেছি বলে।’

‘অসম্ভব’ সিনেমায় পাঁচটি চরিত্রে অভিনয় করেছেন স্বাগতা। তিনি বলেন, ‘সিনেমাতে আমি অসম্ভব সুন্দর চরিত্রে অভিনয় করেছি। এতে আলাদা আলাদা পাঁচটি চরিত্রে অভিনয় করতে হয়েছে। যাত্রায় কাজ করি, এমন একজন শিল্পীর চরিত্রে অভিনয় করেছি। সেই সুবাদেই পাঁচ ধরনের চরিত্র করা।’

২০২১ সালে মানিকগঞ্জে শুটিং হয়েছে সিনেমাটির। পরিচালনার পাশাপাশি ছবিটিতে অভিনয়ও করেছেন অরুণা বিশ্বাস।

 

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।