নির্বাচনের প্রস্তুতি নিয়ে ‘ষড়ং ভিজুয়াল ইলেকশন ডিবেট’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২৩ নভেম্বর ২০২৩

দেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি। এই নির্বাচন নিয়ে নানা আয়োজনের পসরা সাজিয়ে দর্শক আকর্ষণের চেষ্টা করে চ্যানেলগুলো। উপস্থাপনায় ভিন্নতা আনতেই নতুন রূপে হাজির করেছেন টিভি অনুষ্ঠান নির্মাতারা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে এসএ টেলিভিশন একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানয়েছে, নির্মাতা রেজওয়ান ইউরেকার পরিচালনায় নির্বাচনের প্রস্তুতি নিয়ে ‘ষড়ং ভিজুয়াল ইলেকশন ডিবেট’ অনুষ্ঠান করছে।

এর মধ্যে অনুষ্ঠান প্রথম পর্বটি প্রচার হয়েছে। অতিথি হয়ে এসে ছিলেন ফরিদপুর-৩ আসনের তিন সম্ভাব্য প্রার্থী। তারা হলেন আওয়ামী লীগের সম্ভাব্যপ্রার্থী একে আজাদ, বিএনপির সম্ভাব্য প্রার্থী চৌধুরী নওয়াব ইউসুফ, স্বতন্ত্র প্রার্থী রুহি সামসাদ আরা। এই অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন কাউসার মাহমুদ।

অনুষ্ঠানটির প্রসঙ্গ নির্মাতা রেজওয়ান ইউরেকার বলেন, দেশের মানুষকে সবসময় সঠিক তথ্য প্রচার করে এসএ টেলিভিশন। এ কারণে নির্বাচনের আগে দর্শকের প্রত্যাশার চাপও বেশি থাকে। সেই চিন্তা থেকে চেষ্টা করেছি নতুন আঙিকে নির্বাচনের প্রস্তুতি নিয়ে ‘ষড়ং ভিজুয়াল ইলেকশন ডিবেট’ নামে অনুষ্ঠান নির্মাণ করেছি।

তিনি আরও বলেন, প্রথম পর্ব প্রকাশ হওয়ার পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, ভালো একটা কিছু হবে। সমালোচকদের অনেকের প্রশংসা পেয়েছি। চেষ্টা করেছি নতুন আঙিকে উপস্থাপন করতে। বৈচিত্র্যময় আয়োজন দিয়ে সাজানোর।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।