পশুপ্রেমের গল্পে হিরণের সিনেমা ‘দ্য পাপ্পি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৩ নভেম্বর ২০২৩

চলতি বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল আবু তাওহীদ হিরণ পরিচালিত প্রথম সিনেমা ‘আদম’। সিনেমাহল এবং সিনেপ্লেকগুলোতে বেশ দর্শক সাড়া পেয়েছিল সিনেমাটি। এরপর নির্মাণ করেন দ্বিতীয় সিনেমা ‘রং রোড - অধ্যায় আদুরী’। সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। এরই মধ্যে আরও একটি নতুন সিনোমর ঘোষণা দেন নির্মাতা আবু তাওহীদ হিরণ। এর নাম ‘দ্য পাপ্পি’।

একটি স্তন্যপায়ী হিংস্র প্রাণী তথা কুকুকের আবেগ ও অনুভূতি এবং মানুষের পশু-প্রাণী প্রেমের গল্পে নির্মিত হচ্ছে ‘দ্য পাপ্পি’ সিনেমাটি। এর গল্প লিখেছেন নির্মাতা আবু তাওহীদ হিরণ নিজেই। সিনেমায় অভিনয় করছেন নতুন ও পুরাতন একঝাঁক শিল্পীরা, পোস্টার ও ট্রেইলার প্রকাশের মাধ্যমে শিল্পীদের নাম ও চরিত্র পরিচয় প্রকাশ করবেন জানালেন নির্মাতা।

পরিচালক হিরণ বলেন, ‘আমার আগের সিনেমাটি যারা দেখেছেন তারা জানেন আমি একটু অন্য ঘরানার ছবি বানাতে চাই। এবারের গল্পটাও একটু ভিন্নধর্মী। একটি কুকুরকে কেন্দ্র করে গল্প। আপাতত এতটুকুই জানাচ্ছি। আশা করছি আগের ছবির মতো এবারের ছবিটিও দর্শকের ভালো লাগবে।’

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।