‘অ্যানিমেল’ সিনেমায় ববির ধর্ষণ দৃশ্য নিয়ে যা বললেন মানসী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ০৯ ডিসেম্বর ২০২৩

রণবীর কাপুর, ববি দেওল, রাশমিকা মান্দানা, তৃপ্তি ডিমরি অভিনীত ‘অ্যানিমেল’ বক্স অফিসে ঝড় তুলেছে। মাত্র ৭ দিনেই এ সিনেমা বিশ্বব্যাপী ৫০০ কোটির ওপর ব্যবসা করেছে। সিনেমার পুরোটাজুড়েই রয়েছেন রণবীর।

মাত্র ২০ মিনিটে নিজের উপস্থিতি দিয়ে যে রীতিমতো ঝড় তুলেছে তিনি ববি দেওল। পুরো সিনেমায় তিনি নির্বাক। তবে তার কর্মই যেন দর্শকদের মধ্যে তাকে জনপ্রিয় করেছে। পাশাপাশি সমলোচিত হয়েছেন। এ সিনেমায় আব্রারের চরিত্রে দেখা গেছে ববিকে।

আরও পড়ুন: রণবীরের ‘অ্যানিমেল’ ৩০০ কোটির পথে ছুটছে

উগ্র, নারীবিদ্বেষী, অত্যাচারী একটি চরিত্র। সিনেমায় নিজের তৃতীয় স্ত্রীর সঙ্গে বিয়ের দিন প্রকাশ্যেই কামে মত্ত হন তিনি। ধর্ষণ করেন স্ত্রীকে। সিনেমায় অভিনেতার তৃতীয় স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মানসী তক্ষক।

এ কারণে সমালোচিত হয়েছেন তিনি দর্শকদের একাংশের কাছে। তবে ববিকে এমন ধর্ষণের দৃশ্যে অভিনয়ে পূর্ণ সমর্থন জানাচ্ছেন তার পর্দার স্ত্রী মানসী।

ববির সহ-অভিনেত্রী হিসেবে এমন একটি দৃশ্যে অভিনয়ের অনুভূতি প্রসঙ্গে জানান, এমন একটি ধর্ষণের দৃশ্যের পূর্ণ সমর্থন করেন তিনি। এ প্রসঙ্গে মানসীর ভাষ্য, ‘দেখুন, আমার মনে হয়, নিজের বিয়েতে এমন ঘটনা ঘটবে কেউই এমন আশা করেন না। বিয়ের দৃশ্যের লাইটিং থেকে শুরু করে গান— সব কিছু এত সুন্দর। শৈল্পিক মান দেখুন, গানটা রীতিমতো ভাইরাল। সব কিছু সুন্দর চলছিল। আচমকাই তাল কাটে। আসলে এটা দর্শকের জন্য বার্তা ছিল, যদি রণবীর এমন হতে পারেন, তা হলে সিনেমার খলনায়ক কেমন হবে ভাবুন! আমি মনে করি, ববি স্যারের চরিত্রটির ভিত্তি স্থাপন করতে অমন একটি দৃশ্য অত্যন্ত প্রয়োজনীয় ছিল।’

শেষে অবশ্য মানসী আরও বলেন, ‘আমার নিজের বিয়েতে এমন কিছু হোক একেবারেই চাইব না।’

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।