শাকিবের নতুন সিনেমার নাম ঘোষণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩

দেশের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’র ভারতে শুটিং শেষ হয়েছে, এ খবর এখন অনেকটা পুরোনো হয়ে গেছে। নতুন খবর হচ্ছে, ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা বানাতে যাচ্ছেন ‘পরাণ’খ্যাত নির্মাতা রায়হান রাফী। সিনেমার নাম তুফান।

আজ (১১ ডিসেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে এ সিনেমাটির নাম ঘোষণা করা হয়। এ সময়ে সিনেমাটির নির্মাতা রাফী বলেন, সুরঙ্গ সিনেমা পর আমার অনেক বড় স্বপ্ন ছিলো বড় আয়োজনে সিনেমা বানানোর। সেটা এবার পূরণ হতে যাচ্ছে। দেশের বড় সুপারস্টারের সাথে কাজ করছি। এটা আমার অনেক বড় পাওয়া। বড় সুপারস্টারকে নিয়ে দেশের বড় সিনেমাটিই আমি উপহার দেব।’

এ সময় শাকিব খান বলেন, দুই দেশের বড় তিন প্রযোজনা সংস্থা মিলে এই সিনেমার পিছনে লগ্নী করছে। আমরা কিন্তু একটা স্বপ্ন নিয়েই এই যৌথভাবে আগাচ্ছি। সেটা হচ্ছে বাংলাদেশের সিনেমা বিশ্ববাজারে আরও বড় কিছু ঘটানোর। আমরাদের সিনেমাও একদিন ভারতীয় সিনেমার মত কয়েকশ কোটি টাকা ব্যবসা করবে এমন খবর শুনব। হতে পারে তুফান আমাদের সে সুযোগ এনে দেবে।’

এর আগে শাকিবকে নিয়ে ‘প্রেমিক’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন রায়হান রাফী। কিন্তু বিভিন্ন কারণে পরে সিনেমাটি আর করা হয়নি।

অন্যদিকে শাকিবের হাতে রয়েছে বেশ কিছু নতুন কাজ। ‘দরদ’ নামে অনন্য মামুনের নতুন সিনেমায় অভিনয় করছেন তিনি। এছাড়া শিগগিরই শুরু হতে যাচ্ছে হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ সিনেমার শুটিং। এমনকি বদিউল আলম খোকনের পরিচালনায় থেমে থাকা ‘আগুন’-এর শুটিংয়েও ফেরার কথা রয়েছে ঢাকাই সিনেমার এ সুপার স্টারের।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।