যশোরে হারল্যান স্টোর উদ্বোধন করলেন অপু-ইমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ২৯ জানুয়ারি ২০২৪

যশোরে দেশের অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপ হারল্যান স্টোরর যাত্রা শুরু হয়েছে। ২৯ জানুয়ারি বিকেলে শহরের চৌরাস্ত বি.কে সূর বিতানের নীচতলায় ‘হারল্যান স্টোর’ শোরুমের উদ্বোধন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শো-রুম পরিদর্শন শেষে অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিকস ও প্রসাধনী পণ্য দেশের সব প্রান্তে প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এ স্টোর এখন নির্ভরতার প্রতীক। এছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় এখন থেকে হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

আরও পড়ুন: শাকিবের হয়ে সম্মাননা নিলেন অপু বিশ্বাস

এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক ইমনকে দেখতে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শো এলাকায় ভিড় জমান হাজারো নারী-পুরুষ। এতে শৃঙ্খলা রক্ষায় হিমশিম খেতে হয় পুলিশকে। হারল্যান সংশ্লিষ্টরা জানান, ‘মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলা ভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদাপূরণ করবে। এছাড়া উদ্বোধন উপলক্ষে এসব স্টোরে মাসব্যাপী চলবে ৩০ পারসেন্ট পর্যন্ত বিশেষ ছাড়। এসব স্টোরে রয়েছে একদম বিনা মূল্যে স্কিন এনালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিকস প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এ ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার বিভিন্ন রকম অনুষঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান- নিউ ইয়র্ক স্টোরে।

এইচআরএম মিলন রহমান/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।