ডিবি কার্যালয়ে নায়িকা নিপুণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বিভিন্ন সময়ে তারকাদের ডিবি কার্যালয়ে যেতে দেখা গেছে। অধিকাংশই কোনো না কোনো সমস্যায় পড়ে গেছেন। সমাধানও পেয়েছেন সেখানে। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়িকা নিপুণ আক্তার গিয়েছিলেন ডিবি কার্যালয়ে।

তবে তিনি কোনো সমস্যায় পড়ে যাননি। গেছেন ঢাকা মহানগর (গোয়েন্দা) পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে যান তিনি। এসময় ডিবিপ্রধান হারুন অর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানান নিপুণ আক্তার।

নিপুণ ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন ২০০৬ সালে। তার প্রথম ছবির নাম ‘রত্নগর্ভা মা’। এ পর্যন্ত প্রায় ৫০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এসব ছবিতে নায়ক মান্না, রিয়াজ, ফেরদৌস, আগুন, শাকিব খান, আমিন খান, রুবেল, বাপ্পারাজ, কাজী মারুফ, ইমন, নীরব ও কলকাতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন এই নায়িকা।

টিটি/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।