নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৪ এপ্রিল ২০২৪

বাঙালির মনে হাজার রং ছড়িয়ে আবার এসেছে পহেলা বৈশাখ। বর্ণিল সাজে সেজে আজ সূর্যদয়ের সঙ্গে সঙ্গে সবাই, ‘এসো হে বৈশাখ’ গেয়ে বাংলা নতুন বছর ১৪৩১ সালকে বরণ করেছে।

নানান রঙের পোশাক পরে সবাই বের হয়েছে বিভিন্ন স্থানে ঘুরতে। কেউ যাচ্ছে বৈশাখী মেলায় কিংবা নতুন বছর উপলক্ষে আয়োজিত গানের অনুষ্ঠানে। আজ যে যার মতো করে আনন্দ উল্লাসে বাংলা নতুন বছরের প্রথম দিনটিকে উদযাপন করছেন।

আরও পড়ুন:

পুরোনোকে পেছনে ফেলে নতুনকে বরণের প্রত্যাশায় সবাই উন্মুখ আজ। এমন দিনে প্রায় প্রত্যেকেই তার প্রিয়জনকে শুভেচ্ছা জানাচ্ছেন। সবাই সবার সুখ-সমৃদ্ধি কামনা করছেন।

শোবিজ অঙ্গনের তারকারও মেতেছেন বৈশাখী উৎসবে। তাদের সোশ্যাল হ্যান্ডেলের দিকে নজর দিলে এটি লক্ষ্য করা যাবে। অনেকে আগের দিন থেকেই তাদের ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছা ও শুভ কামনার বিভিন্ন বার্তা জানাচ্ছেন। সেই সঙ্গে কেউ কেউ আবার বৈশাখী সাজের ছবিও প্রকাশ করেছেন।

ঢাকাই চলচ্চিত্রের নন্দিত অভিনেতা ও সংসদ সদস্য ফেরদৌস আহমেদ ভক্ত-অনুরাগী ও তার নির্বাচনী এলাকার মানুষকে উদ্দেশ্য করে এক ভিডিও বার্তায় বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। ফেরদৌস তার শুভেচ্ছা বার্তায় বলেন, ‘শুভ নববর্ষ। দেশে ও দেশের বাইরে যে যেখানে অবস্থান করছেন সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছর সবার জন্য সমৃদ্ধি বয়ে আনুক।’

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

দেশের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী তার দেশ-বিদেশের অগনন অনুরাগীদের জন্য নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দিয়েছেন। তার ‘শুভ নববর্ষ’ স্ট্যাটাসের মন্তব্যের ঘরে ভক্তরা তাকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

বর্তমান সময়ের অন্যতম দর্শকপ্রিয় চলচ্চিত্র নায়িকা বুবলীও প্রতিটি উৎসবে তার ভক্তদের জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানান। এবারের পহেলা বৈশাখেও এর ব্যতিক্রম ঘটেনি। তিন তার সোশ্যাল হ্যান্ডেলে ছেলে বীরের কয়েকটি ছবি পোস্ট করে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। স্ট্যাটাসে বুবলী লিখেছেন, ‘বাংলা নববর্ষের শুভেচ্ছা’।

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

হালের জনপ্রিয় অভিনেতা সাইদুর রহমান পাভেল। তিনিও বেশ উৎসব-পার্বণে সংযুক্ত থাকেন তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে। কারণ এ অভিনেতা মনে করেন, দর্শক ও ভক্তদের জন্যই তার এ পর্যায়ে আসা। তাই তিনি প্রতিটি উৎসব-আনন্দে ভক্তদের শুভেচ্ছা ও শুভকামনা জানান। এবারের নতুন বছরে তিনি তার সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এতে তিনি লেখেন, ‘সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা। শুভ নববর্ষ।’

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

এ সময়ের ভীষণ জনপ্রিয় সংগীতশিল্পী পড়শীও তার ভক্তদের জন্য বাংলা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘সকলকে বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা।’

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

অভিনেত্রী দীপা খন্দকার তার ভক্তদের শুভেচ্ছা জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, এসো হে বৈশাখ, এসো, এসো এসো হে বৈশাখ, এসো, এসো’।

মডেল, অভিনেত্রী ও সংগীশিল্পী জিনাত সানু স্বাগতা, অভিনেত্রী সুষমা সরকার, অভিনেতা রওনক হাসান, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা, অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, তাসনিয়া ফারিণ, চিত্রনায়িকা ববি হকও সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

অভিনেতা মিলন ভট্টাচার্য নতুন বছরের প্রথম দিনটিকে নতুন আমেজে বরণ করে নিয়েছেন।

নতুন বছরে অনুরাগীদের যে বার্তা দিলেন তারকারা

তিনি তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আবার আসল বৈশাখ মাস, চৈতের অবসানে! নববর্ষের নতুন হাওয়া, উষ্ণতা দিল প্রাণে। শুভ নববর্ষ-১৪৩১’।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।