বিপাকে পড়েছেন রুক্মিণী, ভক্তদের দিলেন সতর্কবার্তা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০১ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

ভারতের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী রুক্মিণী মৈত্র বিপাকে পড়েছেন। এ বিষয়টি তিনি তার ভক্ত-অনুরাগীদেরও জানিয়েছেন। জানা গেছে, হ্যাকারদের কবলে পড়েছে রুক্মিণী মৈত্রের ফেসবুক প্রোফাইল।

ইনস্টাগ্রাম প্রোফাইলে রুক্মিণী মৈত্র নিজেই এ কথা জানিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘আমার ফেসবুক প্রোফাইল সম্ভবত হ্যাক করা হয়েছে। সকাল থেকে এই বিষয়ে প্রচুর মেসেজ পেয়েছি। সমস্যা সমাধানের চেষ্টা করছে আমার টিম।’

আরও পড়ুন:

এই পোস্টের ঠিক দুইঘণ্টার ব্যবধানে আরও একটি পোস্ট করেন রুক্মিণী মৈত্র। সেখানে আরও একটি গুরুত্বপূর্ণ কথা লিখেছেন তিনি।

এতে রুক্মিণী মৈত্র লেখেন, ‘আপনাদের সকলকে জানানো হচ্ছে, আমার ফেসবুক পেজ থেকে অথবা আমার ছবি দেওয়া নিশা নামের কোনো আইডি থেকে যোগাযোগ করা হলে দয়া করে কেউ উত্তর দেবেন না। এখনো আমার প্রোফাইল উদ্ধারের কাজ চলছে’-এমনটাই লিখেছেন রুক্মিণী মৈত্র।

দুইদিন আগে ‘বুমেরাং’ সিনেমা সংক্রান্ত শেষ পোস্ট ছিল রুক্মিণী মৈত্রের প্রোফাইলে। এরপর শনিবার অস্পষ্ট কিছু লেখা ও ছবি দিয়ে মোট পাঁচটি পোস্ট করা হয়েছে প্রোফাইলে। এ থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, রুক্মিণী মৈত্রের প্রোফাইল হ্যাক হয়েছে।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।