বেবী নাজনীনের মা আর নেই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীনের মা আবিদা মনসুর আর নেই (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। বুধবার (১৭ এপ্রিল) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। এ সংবাদটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন শিল্পীর ভাই এনাম সরকার।

আরও পড়ুন

এনাম সরকার জানান, তার মা দীর্ঘদিন ধরে কিডনি জটিলতাসহ বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। গতকাল (১৭ এপ্রিল) জোহরের পরে তার মায়ের জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হয়েছে।

এনাম সরকার আরও বলেন, মায়ের কুলখানি আগামীকাল সিরাজগঞ্জের শাহজাদপুর আমার নানির বাড়িতে অনুষ্ঠি হবে। অন্যদিকে যে মসজিদে মায়ের জানাজা অনুষ্ঠিত হয়েছে, অর্থাৎ গুলশান সোসাইটি মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

এদিকে গত মঙ্গলবার পেশাগত কারণে যুক্তরাষ্ট্র থেকে জাপান গেছেন বেবী নাজনীন। সেখানে বসেই তার মায়ের মৃত্যুর খবর জানতে পারেন। শিগগির বেবি নাজনীনের দেশে ফেরার কথা রয়েছে। তার মায়ের জন্য দেশবাসীর কাছে দোয়াও প্রার্থনা করেছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।