ভালোবাসার ছোঁয়ায় খুলবে অন্তর্বাস!

ফিচার ডেস্ক
ফিচার ডেস্ক ফিচার ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ২৮ মার্চ ২০১৯

অন্তর্বাসের ‘হুক’ বরাবরই হাত দিয়ে খুলতে হয়। কিন্তু এবার আর হাত দিয়ে খুলতে হবে না। কেবল ভালোবাসার ছোঁয়ায় বা প্রিয়জনের স্পর্শে খুলে যাবে অন্তর্বাস। এমনই প্রযুক্তি আবিষ্কার করেছে জাপানের বিজ্ঞানীরা।

বিজ্ঞানীরা জানান, এটি এমন একটি অন্তর্বাস, যা ভালোবাসা দিয়ে স্পর্শ না করলে খুলবে না। মন থেকে ভালো না বেসে, শুধু শারীরিক আনন্দ পেতে কেউ যদি এ অন্তর্বাস খুলতে চান, তাহলে তা খুলবে না। এ অন্তর্বাস খোলার চাবিকাঠি শুধু ‘সত্যিকারের ভালোবাসার স্পর্শ’।

বিশেষ এই অন্তর্বাসের নাম রাখা হয়েছে ‘ট্রু লাভ ব্রা’। জাপানের একটি অন্তর্বাস প্রস্তুতকারী প্রতিষ্ঠান তৈরি করেছে বিশেষ ধরনের এ অন্তর্বাস। প্রস্তুতকারী প্রতিষ্ঠান দাবি করেছে, এর সঙ্গে যুক্ত থাকবে হৃৎস্পন্দন পর্যবেক্ষণকারী একটি মনিটর। যা একটি মোবাইল অ্যাপ্লিকেশনের সাথে সংযুক্ত থাকবে। যখন মানুষের শরীরের অ্যাড্রিনাল মেডুলা থেকে নিঃসৃত অ্যাড্রিনালিন হরমোনের পরিমাণ বেড়ে গিয়ে রক্তের সঙ্গে মিশবে এবং ব্যবহারকারীর হৃৎস্পন্দন বেড়ে যাবে; তখনই এ অন্তর্বাসের হুক খুলে যাবে।

true-love-bra-cover

> আরও পড়ুন- চার কোটি টাকার ঠোঁটে বিশ্ব রেকর্ড!

এখন প্রশ্ন হতে পারে, হৃৎস্পন্দন যে কোন কারণে বেড়ে যেতে পারে। জগিং করার সময় হার্টবিট বেড়ে যেতে পারে। কিন্তু নির্মাতা প্রতিষ্ঠান জানায়, তখন এর হুক খুলবে না। শুধু রোমান্টিক মুহূর্তে সঠিক ভালোবাসাময় স্পর্শে হৃৎস্পন্দন বাড়লেই খুলবে এটি।

অন্য কারণে তৈরি হওয়া হৃৎস্পন্দন ও ভালোবাসার স্পর্শে তৈরি হওয়া হৃৎস্পন্দনকে আলাদাভাবে নির্ণয় করতে পারে এর সঙ্গে যুক্ত হার্টবিট মনিটর। সেটা যে অ্যাপের সঙ্গে যুক্ত, সেই অ্যাপটি কয়েক মিনিটের জন্য ব্যবহারকারীর হৃৎস্পন্দন পরীক্ষা করে। যখন এটা বুঝতে পারে যে, ব্যবহারকারীর হৃৎস্পন্দন বেড়েছে ভালোবাসার স্পর্শে, তখনই এর হুক খুলে যায়!

> আরও পড়ুন- বড় হচ্ছে শতবর্ষী ভৌতিক পুতুলের চুল!

নির্মাতারা জানান, এটি ব্যবহারে যৌন নিগ্রহের হাত থেকে বাঁচতে পারবেন নারীরা। বিশেষ করে অনিচ্ছাকৃত যৌনতা এড়ানো সম্ভব এর সাহায্যে।

এসইউ/জেআইএম