আগের চেয়ে ভালো আছে মুক্তা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ২৫ জুলাই ২০১৭
ফাইল ছবি

‘মুক্তামণি আগের চেয়ে অনেকটা ভালো আছে। সকালে চিকিৎসকরা দেখে গেছেন। মুক্তার হাতে ড্রেসিং করেছেন। আগের ওষুধ চলছে। তবে আজ চিকিৎসকরা ইনজেকশন পরিবর্তন করেছেন। আমার মেয়ের জন্য দোয়া করবেন।’

বলছিলেন বিরল চর্মরোগে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামণি মুক্তার বাবা ইব্রাহিম হোসেন।

মঙ্গলবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কেবিনে গিয়ে মুক্তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে জাগো নিউজের কাছ তার বাবা এসব কথা বলেন।

মুক্তামণির শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারির প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জাগো নিউজকে বলেন, মুক্তার চিকিৎসা চলছে। আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলাম। তিনি আমাকে ভালো করে মুক্তার চিকিৎসা করতে বলেছেন। মুক্তাকে সুস্থ করে তোলার জন্য আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।

উল্লেখ্য, সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে বিরল রোগে আক্রান্ত মুক্তার সংবাদটি প্রকাশিত হয়। গত ৯ জুলাই জাগো নিউজে ‘লুকিয়ে রাখতে হয় মুক্তাকে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। এ প্রতিবেদন প্রকাশের পর মুক্তার চিকিৎসা দেয়ার দায়িত্ব নেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সিরাজুল ইসলাম। পরে প্রধানমন্ত্রী মুক্তার যাবতীয় চিকিৎসার ব্যয়ভার বহনের দায়িত্ব নেন।

এসএম/জেডএ/জেআইএম

আপনার মতামত লিখুন :