রাজীবের চিকিৎসায় ৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠন

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ০৫ এপ্রিল ২০১৮
ছবি-ফাইল

রাজধানীর কারওয়ান বাজারে বেপরোয়া দুই বাসের চাপায় তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্নের ঘটনায় সাত সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

অর্থোপেডিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. শামসুজ্জামানকে প্রধান করে মেডিকেল বোর্ড গঠন করা হয়। বোর্ডের অন্যান্য সদ্স্যরা হলেন- প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. আবুল কালাম, নিউরো সার্জন বিভাগের প্রধান অধ্যাপক ডা. আশিক চন্দ্র, অ্যানেসথেসিয়া বিভাগের প্রধান অধ্যাপক ডা. মুজাফ্ফর হোসেন।

এছাড়া অর্থোপেডিক বিভাগের সার্জন সহযোগী অধ্যাপক ডা. সাইদুল ইসলাম ও এই বিভাগের সহযোগী অধ্যাপক ডা. জাহিদুল রহমান, মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর মজিবুর রহমান।

শামসুজ্জামান জাগো নিউজকে বলেন, বৃহস্পতিবার মেডিকেল বোর্ডের সদস্যরা রাজীবকে অপারেটিং থিয়েটারে নিয়ে ড্রেসিং করেছে। তার হাতের চিকিৎসায় সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে।

৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যের উদ্দেশে যাচ্ছিলেন মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি হোটেল সোনারগাঁওয়ের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাৎ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসি বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের প্রবল চাপে গাড়ির পেছনে দাঁড়িয়ে থাকা রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এমআরএম/জেআইএম

আপনার মতামত লিখুন :