স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে বিএসএমএমইউতে চিকিৎসাসেবা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

 

জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বহির্বিভাগ-১ ও ২ এবং এ ব্লকে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান করা হয়।

বিএসএমএমইউ-এর মেডিসিন অনুষদ, সার্জারি অনুষদ, শিশু অনুষদ ও ডেন্টাল অনুষদের সকল বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকসহ সংশ্লিষ্টরা এ কার্যক্রমে অংশ নেন। এছাড়াও সার্জারি অনুষদের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগসহ বেসিক সায়েন্স ও প্যারাক্লিনিক্যাল অনুষদের সংশ্লিষ্ট বিভাগগুলোতে এ সেবা প্রদান করা হয়।

গত ১৬ই এপ্রিল জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ শুরু হয়। বিএসএমএমইউ-এর বহির্বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের চিকিৎসাসেবা প্রদান কার্যক্রমের আজ ছিল সমাপনী দিন। তবে স্বাস্থ্য সেবা সপ্তাহ শেষ হবে আগামীকাল শনিবার।

চিকিৎসাসেবা কার্যক্রম পরিদর্শন করেন বিএসএমএমইউ-এর উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, হেমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ, ভারপ্রাপ্ত পরিচালক (হাসপাতাল) ডা. মো. নাজমুল করিম মানিক, পরিচালক হাসপাতাল অফিসের উপপরিচালক ডা. মো. খোরশেদ আলম, সহকারী পরিচালক ডা. পবিত্র কুমার দেবনাথ, ডা. বেলাল এইচ সরকার, মো. শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমইউ/এমএসএইচ/এমএস

আপনার মতামত লিখুন :