কাল ‘মাহবুব-উজ-জামান অ্যাওয়ার্ড’ পাচ্ছেন ১২ নার্স

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১১ পিএম, ১১ মে ২০১৯

বাংলাদেশ ডায়াবেটিক সমিতির (বাডাস) আওতাধীন বিভিন্ন হাসপাতালে কর্মরত ১২ জন নার্সকে মাহবুব-উজ-জামান অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হবে আগামীকাল (রোববার)। এ উপলক্ষে এদিন সকাল ১১টায় বারডেম মিলনায়তনে (৩য় তলায়) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যাপক এ কে আজাদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ডায়াবেটিক সমিতির ন্যায়পাল মেজর জেনারেল (অব.) অধ্যাপক এ আর খান।

বারডেম, এনএইচএন, বিআইএইচএস, ইব্রাহিম কার্ডিয়াকসহ বাংলাদেশ ডায়াবেটিক সমিতির বিভিন্ন হাসপাতালে কর্মরত নার্সদের মধ্য থেকে নির্বাচিত ১২ জন নার্সকে এ পুরস্কার দেয়া হবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখবেন- বাংলাদেশ ডায়াবেটিক সমিতির মহাসচিব মোহাম্মদ সাইফ উদ্দিন, অ্যাওয়ার্ড প্রবর্তক ও সমিতির ন্যাশনাল কাউন্সিলের সদস্য মাহবুব-উজ-জামান। স্বাগত বক্তব্য রাখবেন­­ বারডেমের মহাপরিচালক অধ্যাপক জাফর আহমেদ লতিফ।

উলে­খ্য, ১২ মে নার্সিংসেবার পথিকৃৎ ফ্লোরেন্স নাইটিঙ্গেলের জন্মদিন। এ দিবসটি স্মরণেই প্রতি বছর সমিতির ১২ জন নির্বাচিত নার্সকে এ পুরস্কারে ভূষিত করা হয়। পুরস্কার হিসেবে নগদ অর্থ, একটি ক্রেস্ট ও একটি সনদপত্র প্রদান করা হবে।

এমইউ/বিএ/এমকেএইচ

আপনার মতামত লিখুন :