বিএসএমএমইউ ভিসির ঈদ শুভেচ্ছা বিনিময়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:০৩ পিএম, ০৯ জুন ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া রোববার সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের বি ব্লকের শহীদ ডা. মিলন হলে পবিত্র ঈদুল ফিতর পরবর্তী আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময় করেছেন।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিকেল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন উপাচার্য।

আরও পড়ুন >> বিএসএমএমইউতে আন্দোলনকারী চিকিৎসকদের ওপর পুলিশের লাঠিচার্জ

সৌহার্দ্য, সম্প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান প্রমুখসহ ডিন, বিভাগীয় চেয়ারম্যান, পরিচালক ও অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পবিত্র ঈদুল ফিতরের ছুটির মধ্যেও গত ৪ জুন (মঙ্গলবার) বিশেষ ব্যবস্থায় বহির্বিভাগ খোলা রাখা হয়। তবে ওইদিন বিশ্ববিদ্যালয়ের ক্লাস, অফিস ও বিকালের স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ ছিল।

গত ৫ ও ৬ জুন হাসপাতালের বহির্বিভাগ, বিকালের স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস এবং বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস বন্ধ ছিল। তবে বিভিন্ন বিভাগের জরুরি বিভাগসমূহ এবং হাসপাতালের ইনডোর সেবা চালু ছিল।

গত ৭ জুন (শুক্রবার) সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গতকাল শনিবার থেকে বিশ্ববিদ্যালয় ও হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম শুরু হয়।

এমইউ/এমএআর/এমএস

আপনার মতামত লিখুন :