অধ্যাপক পদে পদোন্নতি পেলেন আরও ২১ চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১১ অক্টোবর ২০২৩

সহযোগী অধ্যাপক থেকে ২১ চিকিৎসককে অধ্যাপক পদে পদোন্নতি দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব (পার-১) সারমিন সুলতানা সই করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ‘সুপিরিয়র সিলেকশন বোর্ডের (এস.এস.বি) সুপারিশে বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে কর্মরত নিম্নবর্ণিত কর্মকর্তাদের জাতীয় বেতন স্কেল ২০১৫ এর গ্রেড-৩ অনুযায়ী ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা বেতনক্রমে নামের পাশে বর্ণিত বিষয় অধ্যাপক পদে পদোন্নতি পূর্বক শূন্য পদে পদায়নের জন্য স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে ন্যস্ত করা হলো।’

পদোন্নতি পাওয়া ২১ বিশেষজ্ঞ চিকিৎসক হলেন–ডা. কানিজ ফাতেমা, ডা. নাজনীন বেগম, ডা. তানজিনা লতিফ, ডা. মালা বনিক, ডা. বেগম মাকসুদা ফরিদা আখতার, ডা. শংকর প্রশাদ বিশ্বাস, ডা. আইরিন পারভীন আলম, ডা. কাশেফা খাতুন, ডা. নাসরীন আখতার, ডা. আফরোজা গনি, ডা. সুলতানা আফরোজ, ডা. উৎপলা মজুমদার, ডা. মেনকা ফেরদৌস, ডা. এসএম সাহিদা, ডা. সাহেলা নাজনীন, ডা. মোছা. রোকেয়া খাতুন, ডা. নাজনীন রশিদ শিউলী, ডা. জোবায়দা সুলতানা, ডা. ইসরাত জাহান, ডা. শিরীন আখতার, ডা. নিলুফার ইয়াসমিন।

এএএম/এমআরএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।