পর্ন তারকার কাছে ২ কোটি ডলার ক্ষতিপূরণ চান ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১০:১৮ এএম, ১৮ মার্চ ২০১৮ | আপডেট: ১০:২০ এএম, ১৮ মার্চ ২০১৮

চুক্তি ভঙ্গের দায়ে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের কাছে ২ কোটি ডলার দাবি করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেনের অভিযোগ, পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস ২০১৬ সালের নির্বাচনের আগে মুখ না খোলা যে চুক্তি করেছিল তা এখন পর্যন্ত ২০ বার লঙ্ঘন করেছেন।

পর্ন তারকার মুখ বন্ধ রাখতে যে অর্থের বিনিময়ে চুক্তি হয়েছিল তার ক্ষতি পূরণ হিসাবে এই টাকা দাবি করেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। কোহেন আরও বলেন, ট্রাম্পের সাথে পর্ন তারকা স্টর্মির যে সম্পর্ক আছে, সে বিষয়ে মুখ বন্ধ রাখতে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছেন।

এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রথম থেকেই ভীষণভাবে অস্বীকার করে আসলেও এবারই প্রথম তিনি এ বিষয়ে মামলায় সরাসরি জড়ালেন।

পর্ন স্টার স্টর্মি ড্যানিয়েলস দাবি করে আসছিলেন, ২০০৬ সাল থেকেই ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। এর আগে গত মঙ্গলবার পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস ‘গোপনীয় চুক্তিতে’ স্বাক্ষর না করায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলসের কোর্টে একটি মামলা করেন।

তিনি এক বিবৃতিতে বলেছেন, আমার সঙ্গে ট্রাম্পের যে চুক্তি হয়েছিল, তা বাতিল হয়ে গেছে। তার সাথে আমার গোপন সম্পর্কের বিষয়ে আমি এখন প্রকাশ্যে আলোচনা করতে পারি।

আরএস/এমএস