রেস্তোরাঁ থেকে বের করে দেয়া হয়েছে ট্রাম্পের প্রেস সচিবকে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:১৬ এএম, ২৪ জুন ২০১৮

হোয়াইট হাউসের প্রেস সচিব সারাহ স্যান্ডার্স জানিয়েছেন, শুক্রবার রাতে তাকে একটি একটি রেস্তোরাঁ থেকে বের করে দেয়া হয়েছে। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হয়ে কাজ করেন বলেই তার সঙ্গে এমন আচরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওই প্রেস সচিব। খবর বিবিসি।

ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে বিক্ষোভের অংশ হিসেবে সারাহ স্যান্ডার্স এবং তার পরিবারের সদস্যদের রেস্তোরাঁ থেকে বেরিয়ে যেতে বলেন লেক্সিংটনে অবস্থিত রেড হেন রেস্তোরাঁর মালিক স্টেফানি ওইলকিনসন। তার মতে, সারাহ স্যান্ডার্স একটি অমানবিক এবং অনৈতিক প্রশাসনের হয়ে কাজ করছেন।

ওয়াশিংটন পোস্টকে দেয়া এক সাক্ষাতকারে স্টেফানি ওইলকিনসন জানান, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে, ট্রাম্পের মুখপাত্রকে তার পরিবারের সদস্যদের নিয়ে ২৬ আসনের টেবিল ছেড়ে উঠে যেতে বলবেন। পরে রেস্তোরাঁর অন্যান্য কর্মীদের সঙ্গে কথা বলে তিনি সারাহ স্যান্ডার্সকে তার পরিবারের সদস্যদের নিয়ে বেরিয়ে যেতে বলেন। পরে সারাহ কোনো বিতর্কে না জড়িয়ে সেখান থেকে বেরিয়ে যান।

মাত্র কয়েকদিন আগেই স্বরাষ্ট্রমন্ত্রী ক্রিসজেন নিলসেন ওয়াশিংটন ডিসিতে অবস্থিত একটি মেক্সিকান রেস্তোরাঁয় অপদস্ত হয়েছেন। ট্রাম্প প্রশাসনের বিতর্কিত নীতির কারণে অভিবাসী শিশুদের তাদের বাবা-মায়ের কাছ থেকে আলাদা হতে হচ্ছে। এসব ঘটনার কারণেই ট্রাম্প প্রশাসনের ওপর চাপ সৃষ্টি হচ্ছে এবং সরকারি কর্মকর্তাদের বিভিন্ন স্থানে হেনস্তা হতে হচ্ছে।

টিটিএন/এমএস