বিয়ের কার্ডের দাম ৩ লাখ, কী আছে সেই কার্ডে (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১৫ নভেম্বর ২০১৮

বর্তমান যুগের বিয়েতে বিয়ের কার্ড অন্যতম একটি অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে। নিজের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করা হয় যাতে করে কার্ডের জৌলুস আরও বাড়ানো যায়। কার্ডের জৌলুস বাড়াতে গেলে একটু খরচ বেশি পড়বে-এটাইতো স্বাভাবিক। তাই বলে এক একটি কার্ডের খবর পড়বে তিন লাখ! অবিশ্বাস্য হলেও এটাই হতে চলেছে ভারতীয় এক ধনকুবেরের মেয়ের বিয়েতে। খবর আনন্দবাজার

ভারতীয় পত্রিকা আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, আগামী ১২ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন মুকেশ-নীতা অাম্বানীর মেয়ে ঈশা অাম্বানী। ঈশার হবু স্বামী আনন্দ পিরামল। বহু আলোচিত সেই বিয়ের কার্ড সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যার এক একটির দাম নাকি তিন লাখ টাকা!

চলতি বছরের সবচেয়ে দামি বিয়ে হতে চলেছে এটি। কার্ডটি স্বাভাবিকভাবেই অভিনব। একটা অভিনব নকশার বাক্স রয়েছে এতে। ওপরে রয়েছে ঈশা অম্বানীর আদ্যক্ষর ‘আই এ’। এর ভেতরে রয়েছে আরও একটি বাক্স। সেটি খুললেই বাজতে শুরু করছে গায়ত্রী মন্ত্র। সেই বাক্সের ভেতরে রয়েছে আরও চারটি বাক্স। মনে করা হচ্ছে, সবকটি বাক্সই সোনার তৈরি। প্রতিটি বাক্সে রয়েছে দেবী গায়ত্রীর ছবি। কার্ডের মধ্যে দুটি ফুল রয়েছে। যা পাত্র এবং পাত্রী উৎসর্গ করেছেন তাদের দাদিকে। এই কার্ড দিয়ে প্রথমে অাম্বানী পরিবার প্রথা অনুযায়ী আমন্ত্রণ জানিয়েছেন সিদ্ধিদাতা গণেশকে।

ঈশা অাম্বানী ও তার হবু স্বামী আনন্দ পিরামল ছোটবেলার বন্ধু। কিছুদিন আগেই ইতালির লেক কোমোতে তাদের এনগেজমেন্ট হয়েছে। এই জুটির বিয়ে হতে চলেছে বিশ্বের অন্যতম বৃহৎ ও মূল্যবান বাড়ি অ্যান্টিলিয়ায়। এটি মুকেশ অাম্বানীর আবাসন।

এসআর/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]