বিবিসির সম্পাদক হচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ২৪ নভেম্বর ২০১৮

শিরোনাম দেখে মনে নিশ্চয়ই খটকা লাগেছে। হয়তো ভাবছেন অ্যাঞ্জেলিনা জোলি কি অভিনয় ছেড়ে দিয়ে পুরোদস্তুর সাংবাদিক বনে গেলেন নাকি। আপনার ধারণা আশিংক হলেও সত্য। হলিউডের হার্টথ্রব ও অস্কারজয়ী এ অভিনেত্রী বিবিসির সম্পাদক হচ্ছেন বটে তবে সেটা একদিনের জন্য। বড়দিনকে উপলক্ষ্য করে জোলিকে অতিথি সম্পাদক হিসেবে নিয়োগ দেবে বিবিসি রেডিও।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিবিসি রেডিও -৪ এর ‘টুডে’ নামে একটি অনুষ্ঠানে অ্যাঞ্জেলিনা জোলিকে দেখা যাবে সম্পাদকের চেয়ারে। আগামী ২৮ ডিসেম্বর বড়দিনকে উপলক্ষ্যে জাতিসংঘের শরণার্থী বিষয়ক শুভেচ্ছাদূত অ্যাঞ্জেলিনা জোলি বিবিসি রেডিওর সম্পাদকের দায়িত্ব গ্রহণ করবেন।

এ বছর বিবিসি রেডিওর ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ২২ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত আরও বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি বিবিসি রেডিওর অতিথি সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন। এদের মধ্যে ইতিহাসবিদ অ্যান্ড্রু রবার্ট, ঔপন্যাসিক কামিলা সামসি, নারীবাদী ব্লগার ছিদেরা এগুরে প্রমুখ রয়েছেন।

অ্যাঞ্জেলিনা জোলির একজন মুখপাত্র বলেন, বিবিসি রেডিও-৪ এর টুডে প্রোগ্রাম দলের সঙ্গে ইতোমধ্যে কাজ শুরু করেছেন জোলি। তিনি বলেন, বিবিসির পক্ষ থেকে এই সুযোগ দেয়ায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি।

এসএ/এমএস

আপনার মতামত লিখুন :