আম্বানি কন্যার বিয়েতে হিলারি ক্লিনটনের ভাঙরা নাচ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১০ ডিসেম্বর ২০১৮

ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির কন্যার বিয়েতে অংশ নিতে ইতোমধ্যে বলিউড, হলিউডের নামীদামি অভিনেতা, অভিনেত্রী ও শিল্পীদের পাশাপাশি রাজনৈতিক অঙ্গনের প্রভাবশালীরা দেশটির রাজস্থানে পৌঁছেছেন। আম্বানি কন্যার বিয়ে উপলক্ষ্যে আয়োজিত সঙীত সন্ধ্যায় অংশ নিতে রাজস্থানে উড়ে এসেছেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন।

ইন্ডিয়া ট্যুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের ধনাঢ্যশালী আম্বানি পরিবারের এই বিয়ের ৮ ডিসেম্বরের সঙীত সন্ধ্যায় অংশ নিয়ে পাঞ্জাব প্রদেশের ঐতিহ্যবাহী ভাঙরা নাচ নেচে আলোচনায় এসেছেন হিলারি ক্লিনটন। মুকেশ-কন্যার প্রাক-বিয়ের আসর মাতিয়ে তুলেন আন্তর্জাতিক পপ গায়িকা বিয়ন্স।

আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আম্বানি কন্যা ইশা আম্বানি। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ইশা।

আরও পড়ুন : তাজমহল বাঁচাতে বাড়ানো হলো প্রবেশ মূল্য 

এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠে প্রি-ওয়েডিং অনুষ্ঠানে। শনিবার বিকাল পাঁচটা থেকেই অতিথিরা আসতে শুরু করেন। অতিথি তালিকায় বড় চমকটা অপেক্ষা করছিল তখনও। অনুষ্ঠানে হাজির হন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি এবং ওবামা সরকারের পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিন্টন।

jagonews

রাজস্থানের উদয়পুরে পৌঁছালে হিলারিকে উষ্ণ অভ্যর্থনা জানান মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। এসময় হিলারিকে বেশ কৌতূহলি দেখা যায়। তবে সবচেয়ে বড় চমক ছিল শনিবার রাতে। ওই রাতে আম্বানি কন্যার সঙীত সন্ধ্যায় সাবেক মার্কিন পররাষ্ট্র মন্ত্রী জন কেরিকে সঙ্গে নিয়ে ঐতিহ্যবাহী ভাঙরা নাচে অংশ নেন হিলারি।

এসময় হিলারি ক্লিনটনকে ভারতীয় পোশাকে দেখা যায়। বেশ উত্তেজিত সাবেক এই মার্কিন ফার্স্ট লেডিকে ভাঙরা নাচের সঙ্গে কোমড় দোলাতে দেখা যায়।

এসআইএস/আরআইপি