বিশ্বের কোনো শক্তিই আমাদের ধ্বংস করতে পারবে না : পাক সেনাবাহিনী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ১৪ মার্চ ২০১৯

যতদিন তরুণদের হাতে দেশের পতাকা থাকবে, ততদিন বিশ্বের কোনো শক্তিই পাকিস্তানকে ধ্বংস করতে পারবে না। বৃহস্পতিবার এই হুঁশিয়ারি দিয়েছেন পাকিস্তানের জয়েন্ট চিফ অব স্টাফ কমিটির চেয়ারম্যান জেনারেল জুবাইর মেহমুদ হায়াত।

ইউনিভার্সিটি অব করাচিতে এক সম্মেলনে বক্তৃতা দিতে গিয়ে তিনি বলেন, পাকিস্তানিরা আলাদা বৈশিষ্ট্যের। আমরা ৭০ বছর আগে একটি জাতিতে পরিণত হয়েছি। আমাদের সংস্কৃতি শত শত বছরের পুরনো। বিশ্বের কোনো শক্তিই পাকিস্তানকে ধ্বংস করতে পারবে না।

ভারতে বিভিন্ন ধরনের প্রতিকূল পরিস্থিতির শিকার মুসলিমদের ব্যাপারে পাকিস্তানি এই সেনা কর্মকর্তা বলেন, সেখানে মুসলিমদের বাড়ি-ঘর জ্বালিয়ে দেয়া হয়েছে। সেখানে বসবাসকারী ৪২ শতাংশ মুসলিমকে গ্রহণ করেনি ভারত।

দেশটির জয়েন্ট চিফ অব স্টাফ কমিটির এই চেয়ারম্যান বলেন, পাকিস্তানের প্রতিষ্ঠাতা জিন্নাহ বলেছেন, মুসলিমরা সংখ্যালঘু নয়; তারা একটি জাতি। পাকিস্তান সবসময় একটি ইসলামি রাষ্ট্র হিসেবে পরিচালিত হবে; যা সবার জন্য সমান।

সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

এসআইএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]