বিএসএফ জওয়ানের হুমকি : ৫০ কোটি টাকা পেলে মোদিকে খুন করবো

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ০৭ মে ২০১৯

৫০ কোটি টাকা পেলে আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুন করে ফেলবো। ভারতের চলমান লোকসভা নির্বাচনের মাঠে এবং জাতীয় রাজনীতিতে এখন এই মন্তব্যটি ঘুম কেড়ে নিয়েছে বিজেপির শীর্ষ নেতৃত্বের। আর এ মন্তব্যের ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

মোদিকে প্রকাশ্যে খুনের হুমকির এই ভিডিও নিয়ে একদিকে যেমন উদ্বেগ বাড়ছে তেমনই লোকসভা নির্বাচন চলাকালীন দেশটিতে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

প্রধানমন্ত্রী মোদিকে হত্যার হুমকি দিয়ে ভিডিওটি প্রকাশ করেছেন দেশটির সীমান্তরক্ষীবাহিনী বিএসএফের সাবেক জওয়ান তেজবাহাদুর যাদব। এবারের নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু সম্প্রতি তার মনোনয়ন বাতিল করে দিয়েছে দেশটির নির্বাচন কমিশন।

উত্তরপ্রদেশের বারাণসী লোকসভা কেন্দ্র থেকে নরেন্দ্র মোদির বিরুদ্ধে প্রার্থী হতে চেয়ে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন বিএসএফের এই জওয়ান। সমাজবাদী পার্টি তাকে এই কেন্দ্র থেকে টিকিট দিয়ে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছিল।

ভারতীয় একটি দৈনিক বলছে, মনোনয়ন বাতিল হয়ে যাওয়ার পর এক ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে খুনের হুমকি দেন তিনি। এতে বলেন, কেউ তাকে ৫০ কোটি টাকা দিলেই মোদিকে খুন করবেন তিনি।

মোদিকে খুনের হুমকির ব্যাপারে বিজেপির নেতা জিভিএল নরসিমা রাও বলেন, এটি খুবই গভীর উদ্বেগের বিষয়। এটি এক ধরনের হুমকি। সমাজবাদী পার্টি এরকম একজনকে প্রার্থী করতে চেয়েছিল। যে কিনা ৫০ কোটি টাকার জন্য প্রধানমন্ত্রীকে খুন করার ছক কষছেন।

এসআইএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :