মন্ত্রীর আপত্তিকর ভিডিও ফাঁসের হুমকি দিয়ে ৬০ কোটি টাকা দাবি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪০ পিএম, ১০ মে ২০১৯

ভারতের মহারাষ্ট্র প্রদেশের এক মন্ত্রীর আপত্তিকর ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে ৫০ কোটি রুপি দাবি করা একটি প্রতারক দলের ৫ জনকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের উন্নয়ন বিষয়ক মন্ত্রী মহাদেব জঙ্করের সঙ্গে।

ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়ার এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, প্রতারক দলটি তার একটি আপত্তিকর ভিডিও ফাঁস করে দেয়ার হুমকি দিয়ে ৫০ কোটি রুপি দাবি করে। বাংলাদেশি মুদ্রায় ৬০ কোটির টাকার বেশি।

হুমকির পরপরই মন্ত্রীর অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয় রাজ্য পুলিশ। দাবি করা টাকা নিতে ঘটনাস্থলে উপস্থিত হলে ৫ জনের ওই প্রতারক দলটিকে হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। মন্ত্রীর কার্যালয়ের কয়েরজন কর্মী নির্দিষ্ট স্থানে টাকা দিতে গেলে পুলিশ সেখানে আঁড়ি পেতে ছিল।

আরও পড়ুন>> কোলগেট টুথপেস্টে ক্যান্সারের উপাদান

পুনের পুলিশ সুপার সন্দীপ পাতিল বলেন, প্রতারক দলটি ফোনে মাধ্যমে টাকা না পেলে মন্ত্রীর কোনো একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। তারা দাবি করে সেই ভিডিও মন্ত্রীর রাজনৈতিক জীবনের ইতি টেনে দিতে পারে।

কিন্তু মন্ত্রী ফোনে হুমকি পাওয়ার পর পুলিশসহ স্থানীয় প্রশাসনকে ঘটনা সম্পর্কে অবহিত করেন। পুলিশ প্রতারক দলটিতে গ্রেফতারের জন্য এমন পরিকল্পনা করে। শেষে গত বৃহস্পতিবার তাদের গ্রেফতার করা হয়।

এসএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]