দুর্ঘটনায় প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের গাড়ি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ১৯ জুন ২০১৯

দুর্ঘটনার কবলে পড়েছে ব্রিটিশ প্রিন্স উইলিয়াম ও ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনের গাড়িবহর। গাড়ির চাপায় বৃদ্ধা এক নারী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। পরে আহত ওই নারীর কাছে ফুলের তোড়া পাঠিয়েছেন তারা। এ ঘটনায় ব্রিটিশ পুলিশ তদন্ত শুরু করেছে।

বিবিসি বলছে, স্থানীয় সময় সোমবার দুপুরের দিকে লন্ডন থেকে উইন্ডসরে যাচ্ছিলেন দ্য ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজ। এ সময় পুলিশের গাড়িবহরের নিচে চাপা পড়েন ওই বৃদ্ধা।

৮৩ বছর বয়সী আহত ওই নারীর নাম আইরিন মেয়র। গাড়িবহর দক্ষিণ-পশ্চিম লন্ডন পার হয়ে যাওয়ার সময় তিনি গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। বিবিসি বলছে, চিকিৎসাধীন ওই বৃদ্ধার অবস্থা বর্তমানে স্থিতিশীল।

আরও পড়ুন : বিশ্বজুড়ে অনীহা বাড়লেও টিকায় আস্থার শীর্ষে বাংলাদেশ

কেনসিংটন প্যালেসের এক মুখপাত্র বলেছেন, রাজ এই দম্পতি দুর্ঘটনায় আহত নারীর জন্য গভীর উদ্বেগ ও দুঃখ প্রকাশ করেছেন এবং তারা ওই নারীর খোঁজ-খবর রাখছেন।

ওই মুখপাত্র বলেন, আইরিনের জন্য শুভ কামনা জানিয়েছেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন। পুরো সুস্থ না হওয়া পর্যন্ত তার পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতা করবেন দ্য ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজ।

ব্রিটিশ দৈনিক দ্য সান বলছে, প্রিন্স উইলিয়াম ও কেটকে বহনকারী গাড়িবহরের জন্য রাস্তা ফাঁকা করার সময় ওই দুর্ঘটনা ঘটে।

এসআইএস/এমএস