মোদির জনসভায় যাচ্ছেন না সৌরভ গাঙ্গুলি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৪ মার্চ ২০২১

রাতারাতি কোনো পরিবর্তন না হলে অথবা ফের তিনি মত পরিবর্তন না করলে সৌরভ গাঙ্গুলি এখনই রাজনীতিতে আসছেন না। ফলে আসন্ন বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপির মুখপাত্র হয়ে ওঠার সম্ভাবনাও কার্যত মিলিয়ে যাচ্ছে।

আগামী ৭ মার্চ পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদির জনসভা রয়েছে। সেখানে সৌরভ উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করতে পারেন বলে ধারণা করা হচ্ছিল। তবে আনন্দবাজারের খবরে বলা হয়েছে, এখনই বাস্তবে রূপ নিচ্ছে না সৌরভের রাজনীতিক হয়ে ওঠা।

রাজনীতিতে আসার গুঞ্জনে ইতি টানার ব্যাপারে সৌরভ নিজে অবশ্য কোনো মন্তব্য করেননি। আনন্দবাজার জানাচ্ছে, তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কোনো মন্তব্য করেননি।

ভারতের সর্বকালের অন্যতম সফল অধিনায়কের রাজনৈতিক ইনিংস নিয়ে কয়েক মাসে আলোচনা হয়েছে অনেক। সৌরভ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ার পরে সে আলোচন আরও বাড়ে। কারণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব অমিত শাহ’র ছেলে জয়।

কিন্তু দ্রুত পট পরিবর্তন হতে শুরু করে সৌরভের শারীরিক অবস্থার হঠাৎ অবনতি ঘটায়।

বিধানসভা নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। শোনা যাচ্ছিল, মুখ্যমন্ত্রীর মুখ হিসেবে সৌরভকে তুলে ধরতে চাচ্ছিল বিজেপি।

গত কয়েক দিন ধরে আলোচনা চলছিল, সৌরভ ৭ মার্চ প্রধানমন্ত্রীর জনসভায় হাজির হচ্ছেন। তবে বুধবারের পরে যা দাড়িয়েছে, তাতে তার সিদ্ধান্ত এখনকার মতো ‘না’। অন্তত আসন্ন বিধানসভা নির্বাচনে তার বিজেপিতে যোগদানের সম্ভাবনা কার্যত নেই।

এমএইচআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]