সড়কে রিল বানানোয় তরুণীর জরিমানা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২৩
ছবি: সংগৃহীত

ব্যস্ত সড়কে রিলস বানিয়ে এবার আলোচনায় উত্তরপ্রদেশের এক তরুণী ৷ গাড়ি সড়কে দাঁড় করিয়ে রিলস বানানোয় শাস্তি পেতে হলো তরুণীকে ৷ জরিমানা হিসেবে গুণতে হয়েছে ১৭ হাজার রুপি ৷ পাশাপাশি তরুণীর নামে মামলাও দায়ের করেছে পুলিশ। ঘটনাটি দিল্লি-গাজিয়াবাদ সংযোগকারী হাইওয়েতে ৷ খবর এনটিভির।

জানা গেছে, রিলস বানানোর ক্ষেত্রে দিল্লি-গাজিয়াবাদ সংযোগকারী হাইওয়ে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় স্থান। সম্প্রতি হাইওয়েতে গাড়ি থামিয়ে এই রিলস তৈরি করেন তিনি।

প্রাথমিকভাবে খবর না পেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতেই অনুসন্ধানে নামে পুলিশ। ভিডিওতে গাড়ির নম্বর প্লেট দেখে তরুণীকে খোঁজ করা হয়। এরপর ১৭ হাজার রুপি জরিমানার পাশাপাশি তার বিরুদ্ধে করা হয় মামলা।

দিল্লি-গাজিয়াবাদ হাইওয়ে এরই মধ্যে এরকম বেশ কয়েকটি ঘটনার সাক্ষী হয়েছে। গাজিয়াবাদ ট্রাফিকের পক্ষ থেকে বারবার এ বিষয়ে সতর্ক করা হয়েছে সাধারণ মানুষকে। উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করে জারি করা হয়েছে নির্দেশিকাও। কিন্তু কাজের কাজ যে কিছুই হয়নি, তার প্রমাণ এদিনের ঘটনা।

এদিকে গাজিয়াবাদ পুলিশ সামাজিকমাধ্যমের পেজে ভাইরাল ভিডিও শেয়ার করে ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।