মাঝ আকাশে প্লেনের জরুরি দরজা খুলে দিলো যাত্রী

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৬ মে ২০২৩

মাতাল অবস্থায় তাণ্ডব চালানো, সহযাত্রীর গায়ে প্রস্রাব, প্লেনের কর্মীদের সঙ্গে খারাপ আচরণের মতো বহু ঘটনা আগে প্রকাশ্যে এসেছে। তবে এবার মাঝ আকাশে প্লেনের জরুরি দরজা খুলে দেওয়ার অভিযোগ উঠলো এক যাত্রীর বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ কোরিয়ার।

প্লেন যখন মাঝ আকাশে, ঠিক সেই সময় হঠাৎ জরুরি দরজা খুলে দেন ওই যাত্রী। হু হু করে বাতাস ঢুকতে শুরু করে প্লেনে। পাইলট সেই অবস্থাতেই প্লেন চালিয়ে নিয়ে যান। যদিও নিরাপদেই বিমান অবতরণ করেছে। তবে এই ঘটনায় বহু যাত্রী অসুস্থ হয়ে পড়েন। তাদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। 

জানা গেছে, এ৩২১-২২০ প্লেনটি জেজু দ্বীপ থেকে দেগুতে যাচ্ছিল। প্লেনে কর্মীসহ ২০০ জন যাত্রী ছিলেন। প্লেনটির জরুরি দরজার কাছে বসেছিলেন এক যাত্রী। প্লেন যখন মাঝ আকাশে, তখনই ওই যাত্রী দরজা খোলার চেষ্টা করেন। অন্য যাত্রীরা তাকে বাধা দেওয়ার চেষ্টার করেও পারেননি।

দক্ষিণ কোরিয়ার ইয়োনহ্যাপ নিউজ এজেন্সি জানিয়েছে, ৯ যাত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দেগু আন্তর্জাতির বিমানবন্দর থেকে ওই যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। কেন তিনি দরজা খুললেন, তা জানার চেষ্টা চালানো হচ্ছে বলে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।