সন্তানকে কাঁধে নিয়ে হাঁটছিলেন বাবা, বিপরীত দিক থেকে এসে গুলি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৫ আগস্ট ২০২৩

রাস্তার পাশ দিয়ে কন্যা সন্তানকে কাঁধে নিয়ে হাঁটছিলেন বাবা। এমন সময় এক দুর্বৃত্ত তাকে খুব কাছ থেকে গুলি করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ওই বাবা। সোমবার (১৪ আগস্ট) ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুর এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, হামলায় গুরুতরভাবে জখম হয়েছে ওই ব্যক্তি। তার অবস্থা আশঙ্কাজনক। কিন্তু তার সন্তান সুস্থ রয়েছে।

আরও পড়ুন>পাকিস্তানে তত্ত্বাবধায়ক সরকারের মন্ত্রিসভায় কে কে থাকছেন?

সিসিটিভি ফুটেজের ভিডিওতে দেখা গেছে, রাস্তার এক পাশ দিয়ে হাঁটছিলেন ভুক্তভোগী। এ সময় বিপরীত দিক থেকে আসছিল ঘাতক। এরপর খুব কাছ থেকে সে গুলি করে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে ভুক্তভোগী। কাঁধ থেকে পড়ে যায় তার সন্তান। এরপর একটি বাইকে করে পালিয়ে যায় হামলাকারী।

পুলিশ জানিয়েছে, এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ৩০ বছর বয়সী ওই ভুক্তভোগীর নাম সোয়াইব। সে তার পৈত্রিক বাড়িতে বেড়াতে গিয়েছিল।

আরও পড়ুন>স্বাধীনতা দিবসের মঞ্চে অজ্ঞান হয়ে পড়লেন মন্ত্রী

সিনিয়র পুলিশ কর্মকর্তা অশোক মীনা বলেছেন, দুই অভিযুক্ত গুফরান ও নাদিমকে গ্রেফতার করা হয়েছে। বাইকটিও জব্দ করা হয়েছে। তৃতীয় অভিযুক্ত তারিককে ধরতে বিশেষ দল গঠন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের মধ্যে একজন ভুক্তভোগীর আত্মীয়। পুরোনো শত্রুতার জেরে এই হামলা চালানো হয়েছে।

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।