ভিডিও ভাইরাল

র‍্যাকেট নেই, ঝাড়ু দিয়েই ব্যাডমিন্টন খেললেন যুবক!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০২ মার্চ ২০২৪

র‌্যাকেট হাতে বিভিন্ন খেলোয়াড়ের দুর্দান্ত পারফরম্যান্স আমরা অহরহই দেখে থাকি। কিন্তু কখনো ঝাড়ু দিয়ে ব্যাডমিন্টন খেলতে দেখেছেন কি? সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তেমনই এক আশ্চর্যজনক ভিডিও।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, একটি ব্যাডমিন্টন কোর্টে খেলছেন দুজন খেলোয়াড়। তাদের জমে ওঠা ম্যাচের মধ্যেই ঢুকে পড়েন আরেক ব্যক্তি। কিন্তু র‌্যাকেট নয়, তার হাতে ছিল ঝাড়ু।

তিনি কোর্টে ঢুকেই ঝাড়ু দিতে শুরু করেন। তবে খেলায় ব্যাঘাত ঘটায় ওই ব্যক্তিকে ইশারায় সরে যেতে বলেন একজন খেলোয়াড়। কিন্তু সেই যুবক না বেরিয়ে উল্টো ওই খেলোয়াড়কেই বেরিয়ে যেতে বলেন এবং এরপর ঝাড়ুর সাহায্যে নিজেই ব্যাডমিন্টন খেলতে শুরু করেন।

অবাক করা বিষয় হচ্ছে, ঝাড়ুর হাতল দিয়ে শাটলককটি দিব্যি নেটের ওপারে পাঠিয়ে দেন ওই ব্যক্তি! এভাবে বেশ কয়েকটা শট খেলে শেষমেশ পয়েন্টও জেতেন তিনি।

কে এই ব্যাডমিন্টন খেলোয়াড়? জানা যায়, ভারতের বাসিন্দা ওই ব্যক্তির নাম যতীন শর্মা। তিনি পেশাদার ব্যাডমিন্টন খেলোয়াড়। ঝাড়ু দিয়ে ব্যাডমিন্টন খেলার ভিডিওটি তিনিই পোস্ট করেছিলেন।

এরই মধ্যে ৩০ লাখের বেশিবার ভিডিওটি দেখা হয়েছে। মজার মজার মন্তব্যে ভরে গেছে এর কমেন্ট বক্স। অনেকে বলেছেন, ব্যাডমিন্টন নয়, এই ম্যাচের নাম দেওয়া উচিত ‘ঝাড়ুমিন্টন’!

সূত্র: সংবাদ প্রতিদিন
কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।