মা ফোন না দেওয়ায় অভিমানে আত্মঘাতী ১২ বছরের শিশু

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ০৪ এপ্রিল ২০২৪
প্রতীকী ছবি। এএফপি

মায়ের কাছে মোবাইল ফোন চেয়েছিল ১২ বছরের আয়ান। কিন্তু মা তাতে রাজি হননি। ছেলেকে ফোন না দিয়েই পাশের বাড়ি চলে যান তিনি। কিছুক্ষণ পরে ফিরে এসে দেখেন সিলিংয়ের সঙ্গে ঝুঁলছে সন্তানের নিথর দেহ। সম্প্রতি মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পাকিস্তানের লাহোরে।

লাহোর পুলিশের বরাতে পাকিস্তানি সংবাদমাধ্যম এআরওয়াই নিউজ জানিয়েছে, ঘরের সিলিংয়ে থাকা একটি বাঁশের সঙ্গে বাঁধা দড়িতে ছেলেটিকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল। মা ফোন না দেওয়ায় সে অভিমানে আত্মঘাতী হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

রাইউইন্ড শহরের এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে তারা।

আরও পড়ুন>>

এর আগে, গত মাসে ভারতে মোবাইল ফোন বিস্ফোরিত হয়ে এক দম্পতির চার সন্তানের মৃত্যু হয়েছিল। ওই ঘটনায় আহত হন স্বামী-স্ত্রীও। গত ২৩ মার্চ রাতে ভারতের উত্তর প্রদেশের মিরুত জেলায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কাজের সূত্রে মিরুতের পল্লবপুরম থানা এলাকায় থাকতেন দিনমজুর জনি। হোলির ছুটি থাকায় সেদিন তিনি বাড়িতে ছিলেন এবং ঘটনার সময় তার স্ত্রী খাবার বানাচ্ছিলেন। তাদের চার সন্তান সারিকা (১০) নীহারিকা (৪), সংস্কর (৬) ও কালু (৪) ঘরের ভেতরে খেলা করছিল।

জানা যায়, মোবাইল ফোন চার্জে বসিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলছিলেন জনি। ফলে তারা খেয়াল করেননি সুইচ বোর্ডে স্ফুলিঙ্গ হচ্ছে। আচমকা ফোন বিস্ফোরিত হয় এবং সেটি বিছানায় পড়তেই আগুন ধরে যায়। সেই আগুনে ঝলসে মৃত্যু হয় চার শিশুর। আহত হন জনি এবং তার স্ত্রীও।

কেএএ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।