ট্রেনে তরুণীর নাচের ভিডিও ভাইরাল, গ্রেফতারের দাবি

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ২৯ মে ২০২৪

বর্তমান সময়ে ভারতে মেট্রো হোক বা রেল স্টেশন কিংবা ট্রেনের ভেতরে রিলপ্রেমীরা সর্বত্রই নিজেদের ভিডিও বানাতে ব্যস্ত। বিতর্ক যতই হোক, সে কার্যত বুড়ো আঙুল দেখাচ্ছেন তারা। এবার ভাইরাল হলো মুম্বাইয়ের লোকাল ট্রেনের ভেতরে ভোজপুরী গানে তরুণীর অশ্লীল নাচের ভিডিও, যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ভাইরাল হওয়া ভিডিওগুলোতে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের লোকাল ট্রেনই কেবল নয়, ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস স্টেশনের প্ল্যাটফর্মেও কোমর দোলাচ্ছেন ওই তরুণী! ট্রেনেও জেনারেল ও লেডিস দুই কামরাতেই নেচে রিল বানিয়েছেন তিনি। 

ভোজপুরী গানে তার নাচের এই সব ভিডিও ঘিরেই নিন্দার ঝড় বইছে। এরই মধ্যে ‘মুম্বাই ম্যাটার্স’ নামের এক অ্যাকাউন্ট থেকে এক্স হ্যান্ডলে ভিডিওগুলো শেয়ার করে লেখা হয়েছে, ‘মুম্বাইয়ের লোকাল ট্রেনে কখনওই শান্তি পান না যাত্রীরা। হকার, ভিখারি তো ছিলই। এখন যুক্ত হয়েছে রিল মেকাররা।’ তিনি ভারতের রেলমন্ত্রণালয়ের পাশাপাশি মুম্বাইয়ের জিআরপি ও ডিআরএম তথা সেন্ট্রাল রেলওয়ের মুম্বাই ডিভিশনকেও মেনশন করেছেন তার পোস্টে।

এরই মধ্যে সাড়া দিয়েছে ডিআরএম। তারা সেই পোস্টকে ফরোয়ার্ড করে দিয়েছে আরপিএফকে। আরপিএফের পক্ষ থেকে জানানো হয়েছে, তথ্যের জন্য ধন্যবাদ। বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে পাঠানো হয়েছে প্রয়োজনীয় পদক্ষেপের জন্য। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত কোনো পদক্ষেপের কথা জানা যায়নি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে এমন ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল সমালোচনা। একজন দাবি করেছেন, এই তরুণী এর আগে নানা পাবলিক প্লেসে এই ধরনের ভিডিও বানিয়ে বিতর্ক তৈরি করেছেন। এমনকি, তাকে একবার আটকও করা হয়। কিন্তু শেষপর্যন্ত হুঁশিয়ারি দিয়ে ছেড়েও দেওয়া হয়। এবার তাকে গ্রেফতারের দাবি করা হচ্ছে।

এর আগে দিল্লি মেট্রোয় ভিডিও তৈরি করে বিতর্কে জড়িয়েছিলেন দুই তরুণী। সেই বিতর্কের পর এবার মুম্বাইয়ের লোকাল ট্রেনকেও জড়ালো রিল বিতর্ক।

সূত্র: এনডিটিভি

এমএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।