এবার উই সামিট অনুষ্ঠিত হবে ২২-২৩ অক্টোবর

বেনজির আবরার
বেনজির আবরার বেনজির আবরার , ফিচার লেখক
প্রকাশিত: ০১:০২ পিএম, ০৪ অক্টোবর ২০২১

উইমেন অ্যান্ড ই-কমার্স সব সময় নারী উদ্যোক্তাদের এগিয়ে নেওয়ার জন্য ভিন্নধর্মী কাজ করে থাকে। মাস্টারক্লাস, ওয়ার্কশপ, বিএসএম মিটিং ও বিভিন্ন বিষয়ের ওপর গুরুত্বপূর্ণ কোর্স করার মাধ্যমে উদ্যোক্তাদের করে তুলেছে স্বাবলম্বী।

উইমেন অ্যান্ড ই-কমার্সের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা প্ল্যাটফর্মটির মাধ্যমে নারী উদ্যোক্তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় উদ্যোক্তাদের কথা মাথায় রেখে আয়োজন করতে যাচ্ছেন উই সামিট।

সামিটে অংশগ্রহণ করতে পারবে ৬৪ জেলার মানুষ। এ সামিটের মূল উদ্দেশ্য হচ্ছে ই-কর্মাসের উদ্যোক্তাদের সামনে এগিয়ে যাওয়ার বিভিন্ন উপায় ও ই-কর্মাসের সম্পূর্ণ ইকো-সিস্টেমকে সবার সামনে তুলে ধরা।

নাসিমা আক্তার নিশা বলেন, ‘উদ্যোক্তাদের এগিয়ে যাওয়ার কথা মাথায় রেখে এবার সামিটের আয়োজন করা হয়েছে। এতে যারা অংশগ্রহণ করবেন, সবার জন্য থাকবে চমক।’

জানা যায়, আগামী ২২-২৩ অক্টোবর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে এ সামিট অনুষ্ঠিত হবে। অনলাইন এবং অফলাইনে অংশগ্রহণ করা যাবে সামিটে।

এবার কোনো লাইভ করা হবে না। তাই যারা রেজিস্ট্রেশন করবেন, শুধু তারাই জুমের মাধ্যমে সামিটের সব আয়োজন উপভোগ করতে পারবেন। অনলাইন এবং অফলাইনে সামিটে অংশ নেওয়ার জন্য সবাই পাবেন সনদ।

সামিটের প্রথমদিন ২২ অক্টোবর দুটি ওয়ার্কশপ থাকবে অফলাইনে। যেখানে দক্ষ ট্রেইনার ওয়ার্কশপ পরিচালনা করবেন। ২য় দিন সামিটে থাকবে সেশন, প্যানেল ডিসকাশন, জয়ী অ্যাওয়ার্ড, স্পন্সর অ্যাওয়ার্ড, ফ্যাশন শো, গিফট ব্যাগ (অফলাইনে), র্যাফেল ড্র, লাঞ্চ (অফলাইনে), ৬৪ জেলার দেশীয় পণ্যের প্রদর্শনী।

সামিটে অংশ নিতে চাইলে নিবন্ধন করতে পারেন। নিবন্ধনের জন্য ০৫ অক্টোবর থেকে প্রবেশ করতে পারেন এই লিংকে

এসইউ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]