প্রাণ গ্রুপের সব চাকরি এখন জাগো জবসে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২২ জুলাই ২০১৯

দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ গ্রুপকে এইচআর সুবিধা দেবে জবস পোর্টাল জাগো জবস ডট কম। এনিয়ে সোমবার জাগো জবস কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

প্রাণ গ্রুপের পক্ষে সহকারী মহাব্যবস্থাপক রঞ্জন দে এবং জাগো জবসের পক্ষে সহকারী ব্যবস্থাপক আরিফুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

প্রাণ গ্রুপের পক্ষে সহকারী মহাব্যবস্থাপক রঞ্জন দে বলেন, জাগো জবসের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। চাকরিপ্রার্থীরা এখন এক জায়গায় সব চাকরির বিজ্ঞপ্তি পাবেন। আশা করি আগের চেয়ে আরো বেশি সাড়া পাবো।

তিনি আরো বলেন, চাকরিপ্রার্থীদের আবেদনের সুবিধার্থে প্রাণ গ্রুপ সবসময় কাজ করছে। তথ্যপ্রযুক্তির উৎকর্ষতায় প্রাণ গ্রুপ সবসময় এগিয়ে রয়েছে। জাগো জবসের সঙ্গে এ পথচলা তারই একটি অংশ।

জাগো জবসের প্রধান নির্বাহী মহিউদ্দিন সরকার বলেন, তথ্যপ্রযুক্তির এই সময়ে সিভি প্রিন্ট করে ডাকযোগে আবেদনের দিন শেষ। জাগো জবসের মাধ্যমে এখন কয়েক ক্লিকের মাধ্যমেই যে কোনো চাকরির আবেদন করা যাচ্ছে। প্রাণ গ্রুপের সঙ্গে যুক্ত হওয়ায় জাগো জবস আরো সমৃদ্ধ হবে। চাকরিপ্রার্থীদের নতুন নতুন কাজের সন্ধান দিতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক জিয়াউল হক, প্রাণ গ্রুপের (এইচআরএম) ডেপুটি ম্যানেজার আব্দুল কাইয়ুম, মোহাম্মদ ফয়সাল কবির প্রমুখ।

এএ

আপনার মতামত লিখুন :