সিকেএইচ নেটওয়ার্ক সামিট-২০২১ শুরু বুধবার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ৩০ নভেম্বর ২০২১

নেক্সট জেন লিডারস রেডিনেস সামিট ২০২১ শুরু হচ্ছে বুধবার (১ ডিসেম্বর)। চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে এই সামিট।

আগামী ৯ ডিসেম্বর ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে সিকেএইচ নেটওয়ার্ক ও সেনেই ওয়াইজডম আয়োজিত জব ফেয়ার। দেশের নামিদামি কোম্পানি, মাল্টিন্যাশনাল কোম্পানি ও করপোরেট সেক্টরের বিভিন্ন প্রতিনিধিরা এতে উপস্থিত থাকবেন। আগ্রহী চাকরিপ্রার্থীরা অভিজ্ঞতা ছাড়াই সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে চাকরির সুযোগ পাবেন।

শিক্ষার্থী, ফ্রেশ গ্র্যাজুয়েট, চাকরিসন্ধানী এবং সিকেএইচ নেটওয়ার্ক নেক্সট জেন লিডার কমিউনিটির সদস্যরা সামিটে অংশ নিতে পারবেন। বিস্তারিত জানতে এবং সামিটে অংশগ্রহণের জন্য summit.ckhnetwork.com লিঙ্কে ক্লিক করে নিবন্ধন করতে হবে।

এবারের জব ফেয়ারে যেসব কোম্পানি থাকবে

সিটি গ্রুপ, বিডি ফিন্যান্স, নেসলে, মীনা বাজার, মেহমুদ গ্রুপ, এএসজি, হাংরি নাকি, বিট্র্যাক সলিউশন, মধুমতী ব্যাংক, এলিট পেইন্টস, কনা সফটওয়্যার ল্যাব, একমি, কালিয়ার রেপ্লিকা লিমিটেড, ইউনাইটেড গ্রুপ, অ্যাস্ট্রোটেক্স, আকিজ ভেনচার লিমিটেড, কনফিডেন্স গ্রুপ, ম্যাটাডোর গ্রুপ, আনোয়ার গ্রুপ, আস্থা লাইফ ইনস্যুরেন্স লিমিটেড, এক্সপো গ্রুপ, টিম, ইনটেরেক্টিভ কেয়ার, যাত্রী ও পাঠাও।

দেশের তরুণ প্রজন্মের দক্ষতা ও বেকারত্ব দূর করার লক্ষ্যেই সিকেএইচ নেটওয়ার্কের এবারের সামিটের আয়োজন।

সংবাদ সম্মলনে বক্তব্য রাখেন সিকেএইচ নেটওয়ার্কের সিইও কোচ কামরুল হাসান।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]